সদ্য সংবাদ

 বিজেপি দশটা মারলে আমরা বিশটা মারব: পীরজাদা আব্বাস সিদ্দিকী  বন্ধু রোহনকে বিয়ে করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর  অর্থ আত্মসাতের অভিযোগে সহকারী কর কমিশনার বরখাস্ত   যাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয় তাদের সেবা দিতে হবে: ডিসি  বাংলাদেশ ভ্রমণে সতর্কতা জারি যুক্তরাষ্ট্রের  নারীদের নিয়ে ফুর্তি, আ’লীগ নেতা গ্রেফতার  পঞ্চগড়ে করোনা সচেতনতায় সড়কে ক্যাডেটরা   হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচন ৯টি কেন্দ্র ঝুকিপুর্ন!  করোনা আক্রান্ত হয়ে কালীগঞ্জের সন্তান জাবির সাবেক কর্মকর্তার মৃত্যু!   ৭ ফেব্রুয়ারি দেশব্যাপী টিকাদান কর্মসূচি শুরু  বিদেশে টাকা পাচারকারীদের নাম প্রকাশের দাবি সংসদে  সরকার ক্রীড়া ক্ষেত্রে দুর্নীতির মহোৎসব করছে : মির্জা ফখরুল  ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন

সুন্দরী নারীর প্রতারণার ফাঁদে মোটরসাইকেল চালক

 Mon, Jan 4, 2021 10:23 PM
সুন্দরী নারীর প্রতারণার ফাঁদে মোটরসাইকেল চালক

চট্টগ্রাম প্রতিনিধি :: প্রথমে সুন্দরী মেয়ে রাস্তায় দাঁড় করিয়ে লিফট চাওয়া হয়

মোটরসাইকেল চালকের কাছে। চালক লিফট দিতে রাজি হলে তরুণী চালককে নিয়ে যায় নির্দিষ্ট বাসায়। তারপর বাসায় চা খাওয়ানোর কথা বলে ভেতরে ডেকে নিয়ে আটকে রেখে সহযোগীরা মিলে মোটরসাইকেলসহ সর্বস্ব লুটে নেয়।

এমনই একটি অভিনব প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করেছে চট্টগ্রামের পাহাড়তলী থানা পুলিশ। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সোমবার নগরীর পাহাড়তলী থানার দক্ষিণ কাট্রলি রূপালী আবাসিক এলাকার একটি বাসা থেকে ওই প্রতারক চক্রের প্রধান ওমর ফয়সাল রনিকে (২২) গ্রেফতার করার কথা জানান পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।

ওসির ভাষ্য, সম্প্রতি আগ্রাবাদ এলাকায় আসাদুজ্জামান সুমন নামের এক তরুণের কাছে বাসায় পৌঁছে দেয়ার জন্য লিফট চান এক সুন্দরী তরুণী। পরে সুমন লিফট দিতে রাজি হলে তাকে একটি নির্দিষ্ট বাসার সামনে নিয়ে প্রতারণার কৌশল হিসাবে বাড়ির ছাদে চা খেয়ে যাওয়ার অফার করে ওই তরুণী। মোটরসাইকেল চালক সুমন রাজি হলে তাকে ছাদে নিয়ে আগে থেকে অপেক্ষমান ওই তরুণীর সহযোগীরা এই তরুণকে আটক করে তার মোটরসাইকেল, মোবাইল নগদ ১৭ হাজার টাকা ও সাথে থাকা কয়েকটি ব্যাংকের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড ছিনিয়ে নেয়। পরে এটিএম কার্ড থেকে আরো নগদ ১২ হাজার টাকা উত্তোলন করে নেয়।

এই ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অনুসন্ধানে এই চক্রকে চিহ্নিত করতে সক্ষম হয়। সোমবার চক্রের হোতা ওমর ফয়সাল রনিকে গ্রেফতার করে এবং মামলার বাদি সুমনের কাছ থেকে ছিনিয়ে নেয়া মোটরসাইকেলটিও উদ্ধার করতে সক্ষম হয়।

এই প্রতারক চক্রের অন্যন্য সদস্যদেরও গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান ওসি হাসান ইমাম।

সূত্র : ইউএনবি

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন