সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

ধুম ফোর’-এ খলচরিত্রে দীপিকা

 Mon, Jan 4, 2021 10:45 PM
  ধুম ফোর’-এ খলচরিত্রে দীপিকা

বিনোদন ডেস্ক:: এবার খলচরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী

 দীপিকা পাড়–কোনকে। প্রস্তাব গিয়েছে তার কাছে। প্রথম বার নেতিবাচক চরিত্রে অভিনয় করার জন্য দীপিকাও খুব উৎসাহী। ‘ধুম ফোর’-এ নেতিবাচক চরিত্রে দেখা যেতে পারে এই অভিনেত্রীকে। প্রত্যেক বারই ছবির খলচরিত্রের কাস্টিংয়ে চমক থাকে ‘ধুম’ ফ্রাঞ্চাইজির। জন আব্রাহাম, হৃতিক রোশন, আমির খানের পরে এ বার ‘ধুম ফোর’-এ ভিলেন হিসেবে মহিলা চরিত্রের কথাই ভেবেছে যশরাজ ফিল্মস। এদিকে দীপিকার তার হাতে রয়েছে ‘পাঠান’ ও শকুন বত্রার ছবি কাজ। তাই তিনি কবে সময় দিতে পারবেন, তার উপরে নির্ভর করছে সবটাই।  সম্প্রতি রাজস্থানে বর্ষবরণ উদযাপন করে ফিরেছেন অভিনেত্রী। 
ইনস্টা-অ্যাকাউন্টে বেড়ানোর কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন। সেখানে কমেন্ট সেকশনে লিখেছেন, মাঝেমাঝেই আমার কাছের মানুষরা বলেন যে, আমি পেশাগত জীবনে যা-ই হই না কেন, ব্যক্তিজীবনে বদলাইনি। এর পিছনে তাদের কত বড় ভূমিকা রয়েছে, আমি জানি। পরিবার-পরিজনের সঙ্গে সময় কাটানো জরুরি। তা হলেই নিজের শিকড় ধরে রাখা যায়। কিন্তু মিনিট দশেকের মধ্যেই কমেন্ট-সহ সব ছবি ডিলিট করে দেন দীপিকা। আবার কিছুক্ষণ পরে সে-সব পোস্ট করেন। বারেবারে দীপিকার পোস্ট ডিলিটের পিছনে আসল খল কে, তা অবশ্য এখনও স্পষ্ট নয়।
আপনার মতামত দিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন