সদ্য সংবাদ

  অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার  একাধিক বিয়ে নিয়ে নাক গলানোর অধিকার কে দিয়েছে আপনাকে?   অবহেলার জবাব এই স্বর্ণ: মাবিয়া   একদিনে রেকর্ড ৭৬২৬ শনাক্ত, মৃত্যু ৬৩   হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০   রুহানীর মেডিকেল ভর্তি দায়িত্ব নিলেন পৌর মেয়র মিন্টু  ঝিনাইদহ ট্রাফিক অফিসের অভিযান-   রফিকুল ইসলাম মাদানীকে যে কারণে আটক করা হয়েছে  বিশ্বকাপজয়ী মঈনকে ‘জঙ্গি’ বললেন তসলিমা, আর্চারের প্রতিবাদ  নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন  লকডাউনে সিটিতে গণপরিবহন চলাচলের অনুমোদন  দিয়া মির্জা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  লঞ্চডুবিতে ৩৫ লাশ: নৌ চলাচলে জেলা প্রশাসনের ৮ নির্দেশনা   করোনা: বিশ্বে ৩০ লাখ ছাড়াল মৃতের সংখ্যা  মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৭ মে  রূপগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

ধুম ফোর’-এ খলচরিত্রে দীপিকা

 Mon, Jan 4, 2021 10:45 PM
  ধুম ফোর’-এ খলচরিত্রে দীপিকা

বিনোদন ডেস্ক:: এবার খলচরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী

 দীপিকা পাড়–কোনকে। প্রস্তাব গিয়েছে তার কাছে। প্রথম বার নেতিবাচক চরিত্রে অভিনয় করার জন্য দীপিকাও খুব উৎসাহী। ‘ধুম ফোর’-এ নেতিবাচক চরিত্রে দেখা যেতে পারে এই অভিনেত্রীকে। প্রত্যেক বারই ছবির খলচরিত্রের কাস্টিংয়ে চমক থাকে ‘ধুম’ ফ্রাঞ্চাইজির। জন আব্রাহাম, হৃতিক রোশন, আমির খানের পরে এ বার ‘ধুম ফোর’-এ ভিলেন হিসেবে মহিলা চরিত্রের কথাই ভেবেছে যশরাজ ফিল্মস। এদিকে দীপিকার তার হাতে রয়েছে ‘পাঠান’ ও শকুন বত্রার ছবি কাজ। তাই তিনি কবে সময় দিতে পারবেন, তার উপরে নির্ভর করছে সবটাই।  সম্প্রতি রাজস্থানে বর্ষবরণ উদযাপন করে ফিরেছেন অভিনেত্রী। 
ইনস্টা-অ্যাকাউন্টে বেড়ানোর কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন। সেখানে কমেন্ট সেকশনে লিখেছেন, মাঝেমাঝেই আমার কাছের মানুষরা বলেন যে, আমি পেশাগত জীবনে যা-ই হই না কেন, ব্যক্তিজীবনে বদলাইনি। এর পিছনে তাদের কত বড় ভূমিকা রয়েছে, আমি জানি। পরিবার-পরিজনের সঙ্গে সময় কাটানো জরুরি। তা হলেই নিজের শিকড় ধরে রাখা যায়। কিন্তু মিনিট দশেকের মধ্যেই কমেন্ট-সহ সব ছবি ডিলিট করে দেন দীপিকা। আবার কিছুক্ষণ পরে সে-সব পোস্ট করেন। বারেবারে দীপিকার পোস্ট ডিলিটের পিছনে আসল খল কে, তা অবশ্য এখনও স্পষ্ট নয়।
আপনার মতামত দিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন