সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

চাঁদপুরে মাদক ব্যবসায়ীর তথ্য দেওয়ায় সোর্সকে বেদম পেটালেন এসআই

 Fri, Jan 8, 2021 11:07 PM
চাঁদপুরে মাদক ব্যবসায়ীর তথ্য দেওয়ায় সোর্সকে বেদম পেটালেন এসআই

চাঁদপুর প্রতিনিধি :: এসআই আবুল কালামের কাছের এক আত্মীয়র কাছে মাদক রয়েছে।

আর এ তথ্য পুলিশকে দেয় সোর্স। এ জন্য ওই সোর্সকে বেদম মারপিট করেন এসআই।

এ অভিযোগে ওই এসআইকে ক্লোজ করেছেন জেলা পুলিশ সুপার। ঘটনাটি চাঁদপুরের ফরিদগঞ্জের।

মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল কালামের মৃত ভাইয়ের ছেলে মাদক ব্যবসায়ী আব্দুর রহিম (২৮), ও মাসুক ওরফে মাসুদুর রহমানকে (৩২) এক কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। উপজেলার ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা এলাকা থেকে তাদের আটক করেন ফরিদগঞ্জ থানার এসআই নুরুল ইসলাম।

এ ঘটনার জেরে বুধবার এসআই আবুল কালাম পুলিশের সোর্স ও সিএনজি অটোরিকশা চালককে থানার সামনে পেয়ে বেদম পিটুনি দেন। ঘটনার পর পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ায় থানার ওসি পুলিশ সুপারকে জানালে তাকে রাতেই ক্লোজ করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের ওই সোর্স জানান, এসআই আবুল কালাম আমাকে শুধু পিটিয়েই ক্ষ্যান্ত হননি, তিনি আমাকে মারতে মারতে থানার সামনের একটি খাবারের দোকানে নিয়ে হুমকি দিয়েছেন। বলেছেন, আমাকে ইয়াবাসহ চালান দিবে। এমনকি বিভিন্ন মামলার আসামি করে আমার জীবন শেষ করে দেবে। আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে আমার জীবনের নিরাপত্তা চাই।

ঘটনার বিষয়ে এসআই আবুল কালাম আজাদের বক্তব্য হচ্ছে, ক্লোজ করার বিষয়ে আমি কিছুই জানি না। তবে আমার চাঁদপুর সদর থানায় বদলির আদেশ হয়েছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমি ঘটনাটি শুনে জেলা পুলিশ সুপারকে জানালে বুধবার রাতেই আবুল কালামকে চাঁদপুরে ক্লোজ করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন