সদ্য সংবাদ

 বিজেপি দশটা মারলে আমরা বিশটা মারব: পীরজাদা আব্বাস সিদ্দিকী  বন্ধু রোহনকে বিয়ে করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর  অর্থ আত্মসাতের অভিযোগে সহকারী কর কমিশনার বরখাস্ত   যাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয় তাদের সেবা দিতে হবে: ডিসি  বাংলাদেশ ভ্রমণে সতর্কতা জারি যুক্তরাষ্ট্রের  নারীদের নিয়ে ফুর্তি, আ’লীগ নেতা গ্রেফতার  পঞ্চগড়ে করোনা সচেতনতায় সড়কে ক্যাডেটরা   হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচন ৯টি কেন্দ্র ঝুকিপুর্ন!  করোনা আক্রান্ত হয়ে কালীগঞ্জের সন্তান জাবির সাবেক কর্মকর্তার মৃত্যু!   ৭ ফেব্রুয়ারি দেশব্যাপী টিকাদান কর্মসূচি শুরু  বিদেশে টাকা পাচারকারীদের নাম প্রকাশের দাবি সংসদে  সরকার ক্রীড়া ক্ষেত্রে দুর্নীতির মহোৎসব করছে : মির্জা ফখরুল  ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন

রূপগঞ্জে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০

 Tue, Jan 12, 2021 10:30 PM
রূপগঞ্জে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাব পৌর নির্বাচনে ২ কাউন্সিলর

প্রার্থীদের মধ্যে সংঘর্ষে আহত হয়েছে অন্তত ২০ জন। বুধবার বিকেল ৫ টা থেকে রাত ৭টা পর্যন্ত পৌরসভার নোয়াপাড়া এলাকায় ৭ নম্বর ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে পুড়িয়ে দেয়া হয়েছে একটি পিকআপ ভ্যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, নোয়াপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী রুহুল ফরাজী একটি পথসভা করছিলেন। পথসভা চলাকালে আরেক কাউন্সিলর প্রার্থী আনোয়ার মিছিল নিয়ে যাচ্ছিলেন পাশ দিয়ে। হঠাৎ করেই এক পক্ষ অপর পক্ষে ঢিল ছোড়া শুরু করে। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় চেয়ার, প্রাইভেটকার ভাংচুর এবং একটি পিকআপ ভ্যান পুড়িয়ে দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এই বিষয়ে রূপগঞ্জ থানার উপপরিদর্শক নাহিদ মাসুম বাপ্পী বলেন, দুই পক্ষে ইট ছোড়ার মাধ্যমে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে একটি গাড়ি পুড়িয়ে দেয়া হয়। তবে এই ঘটনায় ঠিক কতজন আহত তা জানাতে পারছি না। থানায় কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন