সদ্য সংবাদ

 হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি   ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার ‘নির্দেশদাতা’ আওয়ামী লীগ নেতা মাসুম

পুতুলে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি

 Fri, Jan 15, 2021 11:12 PM
পুতুলে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: পুতুলের ভেতরে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি

 করে আসছিল একটি চক্র। খেলনা বেচার ছলে ইয়াবা নিয়ে যেখানে-সেখানে ছিল তাদের পথচলা। সেই খবর পেয়ে মাদকবিরোধী অভিযানে নামে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১।

শুক্রবার ভোর ৪টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাহেবপাড়া এলাকা থেকে চক্রটির সাত মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১৮ হাজার পিস ইয়াবা, মাদক বিক্রির নয় হাজার টাকা এবং বিপুল পরিমাণ খেলনাসামগ্রী জব্দ করা হয়।
র‌্যাবের হাতে আটক সাত মাদকবিক্রেতা- সমকাল

আটকরা হলেন, মো. জানু মাল (৩৯), মো. আশরাফুল (৫০), মো. রাজু সরদার (২২), মো. ইসলাম মাল (৩২), মো. তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) ও মো. শরৎ আলী। তারা সবাই মুন্সিগঞ্জের লৌহজং থানার। তারা নারায়ণগঞ্জ ও এর আশপাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে থাকতেন। ইয়াবা বিক্রির সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় থাকতেন।

র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আটকদের ইয়াবা ছিল পুতুলের মধ্যে। অভিনব কায়দায় তারা পুতুলের মধ্যে ভরে ইয়াবা বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, তারা পুতুলের ভেতর ইয়াবা ভরে পথ চলত। বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনাসামগ্রী বিক্রি করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ কথা স্বীকারও করেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন