সদ্য সংবাদ

 হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি   ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার ‘নির্দেশদাতা’ আওয়ামী লীগ নেতা মাসুম

আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২

 Sun, Jan 17, 2021 11:31 PM
আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২

হারাধন চন্দ্র দে,প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ):: নারায়ণগঞ্জের আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ

 ২জনকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানাগেছে, ১৬ জানুয়ারী শনিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কে পুলিশি টহল দেওয়ার সময় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকায় ঢাকা মেট্রো-ট-২০-৫৪২৮ নম্বরের একটি ট্রাক আটক করে থানা পুলিশ। পরে তা তল্লাসী করে দেখতে পান ট্রাকে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ হার্ডওয়ারী মালামাল। পরে পুলিশ ট্রাকের চালক ও হেলপারকে সহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে।
আটককৃত চালক বরিশাল জেলার বাশিপুর সদর এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে কবির হোসেন(৪৯) ও হেলপার একই এলাকার শহিদ হাওলাদারের ছেলে আকাশ হাওলাদার(২২)।
অভিযানকারী পুলিশ কর্মকর্তা পিএসআই সোহাগ জানান, উল্লেখিত আটক চালক ও হেলপার প্রাথমিক জিজ্ঞাসাবাদে উল্লেখিত মালামালের কথা জানান,তবে মালের ওজন দেওয়া হয়নি। তারা ঢাকা থেকে সিলেটে এ পলিথিনগুলো নিয়ে যাচ্ছিলেন বলে তিনি জানান।
আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,এ ব্যাপারে থানায় মামলা নেওয়া হচ্ছে।

                           আড়াইহাজারে ৩ ডাকাত গ্রেফতার

আড়াইহাজারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে।
আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানাযায় যে, একজন সৌদী প্রবাসী গত ১৩ জানুয়ারী ভোর ৩টার সময় ঢাকা বিমান বন্দর থেকে তার ব্যক্তিগত একটি হায়েছ যোগে ড্রাইভারকে নিয়ে ব্রাহ্মনবাড়িয়া রওনা দেন। গাড়িটি ঢাকা সিলেট মহাসড়কের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ছনপাড়া এলাকায় আসলে সড়কের পাশ থেকে গাড়িটিতে ঢিল মারিয়া সামনের গ্লাস ভেঙ্গে ফেলে। ঐ সময় চালক গাড়িটি থামিয়ে দেখার চেষ্টা করে। গাড়ি থামানোর সাথে সাথে ১০/১২ দুস্কৃতিকারীরা সৌদী ফেরত প্রাবাসী ও ড্রাইভারকে গাড়ি হতে নামাইয়া এলোপাথারী মারপিট করে সৌদী হতে আনা ৫টি বড় ব্যাগ ভর্তি ৮লক্ষ টাকার মালামাল,সৌদী ১২৫০০ রিয়াল ও বাংলাদেশী ১০হাজার টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতরা প্রবাসী পল্লীর গেইটে গিয়ে সিকিউরিটি গার্ডের রুমে ঢুকে যায়। ঐ সময় প্রবাসী ও চালক তাদের পিছু নিলে তারা পুনরায় তাদেরকে মারপিট করে প্রাণ নাশের হুমকী দিয়ে তাড়িয়ে দেয়। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা করে প্রবাসী ব্যক্তি। ১৫ জানুয়ারী ঐ স্থানে রাত ২ঘটিকায় কয়েকজন ঘোরাফেরা করার সময় স্থানীয় লোকজন কবির হোসেন নামে একজনকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশের সোপর্দ করে। পরে পুলিশি জিজ্ঞাসাবাদে সে ডাকাতির কথা স্বীকার করে এবং জড়িত অন্যদের নাম বলে। সেই সূত্রধরে পুলিশ উপজেলার আড়াইহাজার লিপি মেম্বারের বাড়ি ও সত্যবান্দী কসাইবাড়িতে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার মুরাদনগর থানার উড়িশ্বর এলাকার মৃত হাসু খাঁর ছেলে মনির (৪৪),ভোলা জেলার লাল মোহন থানার ইলিশাবাড়ি এলাকার সফিকের ছেলে মনির হোসেন(৪২) ও ভোলা জেলার বোরহানউদ্দিন থানার পক্ষিয়া মাতব্বর বাড়ির মৃত মজিবুর রহমানের ছেলে লিটন(৩৯)কে গ্রেফতার করে। তারা ডাকাতির সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার বরেছে বলে পুলিশ জানান।
আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ডাকাত গ্রেফতারের কথা স্বীকার করেন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন