সদ্য সংবাদ

  নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব   মুজিববর্ষের পঞ্চগড়ে ১০০ কিশোরীকে মাশার্ল আর্ট প্রশিক্ষণ  জমজম কূপ পরিষ্কারকরণ প্রকল্পের প্রথম ব্যক্তি ইয়াহিয়া আর নেই  নারায়ণগঞ্জ মডেল মসজিদ উদ্বোধন নিয়ে যা বললেন ইফা উপপরিচালক  দশ ব্যাংকে ঘাটতি ২৯ হাজার কোটি টাকা   পিস্তল ঠেকিয়ে নারীর ৩ লাখ টাকা ছিনতাই, ৩ পুলিশ গ্রেপ্তার  সরকারি অর্থ ব্যয়ে জনগণের স্বার্থ নিশ্চিত করুন : রাষ্ট্রপতি  আ’লীগ ভোট ডাকাতি করে আমাদের বিজয় কেড়ে নিয়েছে: জাতীয় পার্টি  মসজিদ ইস্যুতে মেয়র আইভীর বিরুদ্ধে অপপ্রচার নোংরা রাজনীতির অংশ।  হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন

তেতুঁলিয়া সীমান্তে বিজিবির শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

 Mon, Jan 18, 2021 10:24 PM
তেতুঁলিয়া সীমান্তে বিজিবির শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি॥: পঞ্চগড়ের বিভিন্ন সীমান্তে চোরাচালান, মাদক, অবৈধ অনুপ্রবেশসহ

 বিভিন্ন বিষয়ে এক জনসচেতনতামূলক সভা করেছে বিজিবি। সোমবার তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা দাখিল মাদরাসা মাঠে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়ন এই সভার আয়োজন করে। এতে ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খন্দকার আনিসুর রহমান প্রধান অতিথি ছিলেন।
 
বিজিবি রওশনপুর কোম্পানি কমান্ডার সুবেদার মো. রেশাদ আলীর সভাপতিত্বে সভায় তেতুঁলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু, ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ আলী, বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই খুদা মিলন, তেতুঁলিয়া মডেল থানার উপ পরিদর্শক শাহীনুল ইসলাম সিদ্দিকি, মাদরাসার অধ্যক্ষ মো. আলতাফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
পরে পঞ্চগড় ১৮ বিজিবি’র উদ্যোগে অতিথিরা ওই এলাকার এক হাজারের বেশি অসহায় ও দু:স্থ শীতার্তের মাঝে শীতের কম্বল ও মাফলার বিতরণ করেন। একই সাথে করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে প্রত্যেককে একটি করে মাস্ক বিতরণ করা হয়।
 সীমান্তে চোরাচালান ও মাদক নিয়ন্ত্রনসহ আন্তঃসীমান্ত বিভিন্ন সমস্যায় স্থানীয়দের সহযোগিতা কামনা করে বিজিবি অধিনায়ক লে. কর্ণেল খন্দকার আনিসুর রহমান বলেন, সীমান্তে কোন অপরিচিত ব্যক্তির উপস্থিতি সন্দেহজনক হলে, মাদক চোরাচালান ও অবৈধ অনুপ্রবেশের ঘটনা ঘটলে সাথে সাথে অনুগ্রহ করে স্থানীয় বিজিবিকে অবহিত করবেন।।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন