সদ্য সংবাদ

  নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব   মুজিববর্ষের পঞ্চগড়ে ১০০ কিশোরীকে মাশার্ল আর্ট প্রশিক্ষণ  জমজম কূপ পরিষ্কারকরণ প্রকল্পের প্রথম ব্যক্তি ইয়াহিয়া আর নেই  নারায়ণগঞ্জ মডেল মসজিদ উদ্বোধন নিয়ে যা বললেন ইফা উপপরিচালক  দশ ব্যাংকে ঘাটতি ২৯ হাজার কোটি টাকা   পিস্তল ঠেকিয়ে নারীর ৩ লাখ টাকা ছিনতাই, ৩ পুলিশ গ্রেপ্তার  সরকারি অর্থ ব্যয়ে জনগণের স্বার্থ নিশ্চিত করুন : রাষ্ট্রপতি  আ’লীগ ভোট ডাকাতি করে আমাদের বিজয় কেড়ে নিয়েছে: জাতীয় পার্টি  মসজিদ ইস্যুতে মেয়র আইভীর বিরুদ্ধে অপপ্রচার নোংরা রাজনীতির অংশ।  হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন

নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু

 Wed, Jan 20, 2021 9:21 PM
নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নে

 বিদ্যুৎপৃষ্ট হয়ে চাচা ভাতিজার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (২০ ডিসেম্বর) ভোরে বড়িকান্দি কাচারি বাড়ির দক্ষিন পাশের বারেক মিয়ার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তিরা হলেন চাচা গোলাম মোস্তফা (৭০) ও ভাতিজা জসু মিয়া (৬০) । তারা একই গোষ্ঠির আপন চাচা ভাতিজা । এ ঘটনায় বুধবার নবীনগর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

স্থানীয়রা জানায়, গতকাল ভোরে বিদ্যুৎ মিটার-এর সট সার্কিট থেকে ঘরে আগুন লেগে যায়, আগুন নিভাতে চাচা ঘরের দিকে যেতে গেলে উঠানে পড়ে থাকা বিদ্যুৎ-এ তারে পৃষ্ট হয়ে মাটিতে লুটে পড়েন। চাচির চিৎকারশুনে ভাতিজা জসু মিয়া এসে চাচাকে উঠাতে গেলে সেও বিদ্যৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলে দুইজনই মারা যায়।  

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক বলেন, ঘটনাটি দুঃখজনক সরকারি ভাবে ওই পরিবারে জন্য তাৎক্ষনিক সাহায্য হিসাবে ঘরে টিন ও আর্থিক অনুদান প্রদান করা হবে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, এটি একটি দুর্ঘটনা,কারো কোন অভিযোগ না থাকায় এলাকায় জনপ্রতিনিধি ও সুশিল সমাজের ব্যক্তিদের সুপারিশে লাশ দুইটি দাফন কাপনের ব্যবস্থা হয়েছে এবং এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন