সদ্য সংবাদ

 হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি   ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার ‘নির্দেশদাতা’ আওয়ামী লীগ নেতা মাসুম

নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ

 Fri, Jan 22, 2021 9:51 PM
নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন,

 নারায়ণগঞ্জে আজ আমার ১৮তম দিন। কিন্তু এর মধ্যেই আমি নারায়ণগঞ্জকে ভালোবেসে ফেলেছি। আমি অত্যন্ত গর্বিত নারায়ণগঞ্জের ওসমান পরিবারের বাড়ি থেকে আওয়ামী লীগের জন্ম হয়েছিলো বঙ্গবন্ধুর হাত ধরে। আন্তর্জাতিকভাবে নারায়ণগঞ্জের ইতিহাস ও ঐতিহ্য যা রয়েছে তা অনেক উচু মানের। এরকম একটি জায়গায় কাজ করতে পেরে আমি গর্বিত।

শুক্রবার (২২ জানুয়ারি) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে নীট কনসার্ন মাস্টার্স ক্রিকেট সিজন-২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জকে আরো এক ধাপ এগিয়ে নেওয়ার জন্যে সংসদ সদস্য, জনপ্রতিনিধিসহ যারা রয়েছে সেই পুরো নারায়ণগঞ্জ টিমটির সাথে আমি একসাথে কাজ করতে চাই । ফুটবলে আমাদের সোনালী অতীত রয়েছে। কিন্তু সাবেক ক্রিকেটারদের নিয়ে এরমকম টুর্নামেন্ট বোধ করি বাংলাদেশের কোথাও আর হয় না। নারায়ণগঞ্জকে এরকম কার্যক্রমের জন্য পথিকৃৎ হিসেবে বিবেচনা করা উচিত। আমি তাদের স্যালুট করি যারা নারায়ণগঞ্জের জন্য এরকম ভালো ও মহৎ কাজ করে থাকে। এবং এটি শুধু নারায়ণগঞ্জের জন্য নয় পুরো বাংলাদেশের সকল ক্রিকেটারদের জন্য একটি ভালো বিষয়। কেননা একটা সময় যারা ক্রিকেট দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে আমাদের এত কিছু দিয়েছে সে হিসেবে এখন তাদের পাশে আমাদের থাকা উচিত। জেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা নারায়ণগঞ্জের সকল ক্রীড়াবিদদের পাশে সবসময় থাকতে চাই।

মাস্টার ক্রিকেটার্স অফ নারায়ণগঞ্জের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সহসভাপতি ইসমাইল বাবুল ও ফারুক বিন ইউসুফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, মাস্টার ক্রিকেটার্স অফ নারায়ণগঞ্জের সাধারণ সম্পাদক ইকরামুল ফেরদৌস পাপ্পু, ক্রীড়া সংস্থার সদস্য মাকসুদ উল আলম, জাহাঙ্গীর আলম, ফিরোজ মাহমুদ সামা, ডা. রাকিবুল ইসলাম শ্যামল, ক্রীড়া সংগঠক ফারুক হোসেন প্রমুখ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন