সদ্য সংবাদ

 হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি   ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার ‘নির্দেশদাতা’ আওয়ামী লীগ নেতা মাসুম

পঞ্চগড়ে করোনা সচেতনতায় সড়কে ক্যাডেটরা

 Tue, Jan 26, 2021 10:16 PM
পঞ্চগড়ে করোনা সচেতনতায় সড়কে ক্যাডেটরা

পঞ্চগড়প্রতিনিধি॥: বঙ্গবনন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবা কার্যক্রমের

আওতায় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) মহাস্থান রেজিমেন্টের উদ্যোগে ‘‘ আতঙ্ক নয়, সচেতনতাই করোনা ভাইরাস প্রতিরোধের উপায়” শ্লোগান নিয়ে মানববন্ধন, করোনাায় করণীয় লিফলেট ও মাস্ক বিতরণ করেছে। মঙ্গলবার পঞ্চগড়Ñঢাকা মহাসড়কে শহরের লিচুতলা এলাকায় অনুষ্ঠিত হয় ঘন্টাব্যাপী এই মানববন্ধন। মানববন্ধনে পঞ্চগড় সরকারি মহিলা কলেজ ও পঞ্চগড় এম আর সরকারি কলেজের ৮০ জন ক্যাডেট অংশ নেয়। ক্যাডেটরা পথচারী, যানবাহন চালক ও  আরোহীদের মধ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচি পালিত হয়।
এর আগে পঞ্চগড় সরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে ক্যাডেটদের সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে কার্যক্রমের উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে বক্তব্য দেন মহাস্থান রেজিমেন্টের মেজর সোমেন কান্তি বড়ুয়া, পঞ্চগড় এম আর সরকারি কলেজের অধ্যক্ষ মো. দেলওয়ার হোসেন প্রধান, সরকারি মহিলা কলেজের ভারপ্রাাপ্ত অধ্যক্ষ মো. মজিবর রহমান বক্তব্য দেন। এ সময় কলেজের অর্থনীতি বিভাগের প্রধান হাসনুর রশিদ বাবু ও পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলমসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন