সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

দিল্লিতে হবু স্ত্রীর উষ্ণ আদরে নিক

 Sat, Nov 24, 2018 9:51 AM
দিল্লিতে হবু স্ত্রীর উষ্ণ আদরে নিক

এশিয়া খবর ডেস্ক:: দীপবীরের বিয়ে শেষ। এবার বলিউড মাতবে দেশি গার্ল প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে।

২ ডিসেম্বর বসবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের আসর। সেই উপলক্ষে মার্কিন পপ তারকা ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছেছেন। দিল্লিতে তাকে বরণ করে নেন হবু স্ত্রী। হবু স্ত্রীর দেখা পেয়ে উচ্ছ্বসিত বর। 


দিল্লিতে পৌঁছে চোপড়া এবং জোনাস পরিবারের সঙ্গে ছবি তুলেন নিক। জিনিউজ জানায় এখানে পুরোটা সময় প্রিয়াঙ্কার সঙ্গেই একান্তে কাটান নিক। শুধু তাই নয়, নিকের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দিয়ে 'ওয়েলকাম হোম বেবি' বলেও ক্যাপশন দেন পিগি। 


এদিকে আগামী ২৯ নভেম্বর থেকে যোধপুরের উমেদ ভবনে শুরু হবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠান। মেহেদি সঙ্গীতের পর ২ ডিসেম্বর মালাবদল করে, সাতপাক ঘুরে প্রিয়াঙ্কাকে আপন করে নেবেন মার্কিন পপতারকা। সেই অনুযায়ী, ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। তবে নিক-প্রিয়াঙ্কার বিয়েতে কারা কারা হাজির হবেন, সে বিষয়ে স্পষ্ট করে এখনও কিছু জানা যায়নি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন