সদ্য সংবাদ

 করোনার টিকার অনুমোদন চায় মডার্নাও  test news for news uploading   ‘কম খরচে যাতায়াতে দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন হবে  দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ   নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত  ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত  মোবারকগঞ্জ চিনিকল শ্রমিকদের মানববন্ধন  ডেপুটি স্পিকার অ্যাড.ফজলে রাব্বীকে গণসংবর্ধনা  যুক্তরাজ্যে নারীদের 'কুমারীত্ব পরীক্ষার'   পার্বত্য চট্টগ্রামের বছরে ৪শ’কোটি টাকার চাঁদাবাজি   না’গঞ্জে অবৈধ যানবাহনের দাপটে ঘটছে দুর্ঘটনা।   বাল্যবিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর ক্ষোভ   ‘প্রিয় বন্ধু’র মৃত্যুর দিনেই বিদায় নিলেন ম্যারাডোনা   নারীদের ‘জানোয়ারের’ সঙ্গে তুলনা করলেন ইসরাইলি প্রধানমন্ত্রী   কৌশানী মুখার্জির `ফিগার সিক্রেট’  বনানী কবরস্থানে শায়িত হলেন আলী যাকের  বিশ্বকে নেতৃত্ব দিতে এসেছে আমেরিকা: বাইডেন

২ছেলে ১মেয়ে রেখে, তৃতীয় বিয়ের পিঁড়িতে ফারজানা ব্রাউনিয়া

 Sun, Nov 25, 2018 8:51 AM
২ছেলে ১মেয়ে রেখে, তৃতীয় বিয়ের পিঁড়িতে ফারজানা ব্রাউনিয়া

এশিয়া খবর ডেস্ক:: বিয়ে করেছেন জনপ্রিয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া। পাত্র লে. জে. (অব.) হাসান সারওয়ার্দী। ব্রাউনিয়ার ঘনিষ্ট একটি সূত্র খবরটি নিশ্চিত করেছেন।

শনিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে দুজনেরই গায়ে হলুদের অনুষ্ঠান হওয়ার কথা। আগামি সোমবার ২৬ নভেম্বর সেনাকুঞ্জে তাদের বিয়ের মূল অনুষ্ঠান হবে। 


ব্রাউনিয়ার ঘনিষ্ট সূত্র জানিয়েছেন, দুই পরিবারের সম্মতিতে বেশ ঝাকঁজমক ভাবেই এই বিয়ের অনুষ্ঠান হবে। এরই মধ্যে বিয়ে ও গায়ে হলুদের কার্ড আত্মীয়-স্বজন ও বন্ধু-বন্ধবদের কাছে পৌঁছানো হয়েছে। 


ফারজানা ব্রাউনিয়া এর আগে আরো দুইবার বিয়ে করেছিলেন। পূর্বের দুই সংসারে তার দুই ছেলেও এক মেয়ে রয়েছে। 


ব্রাউনিয়া বলেন, ‘আমাদের মধ্যে পরিচয় কাজের সূত্রে। ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই-সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সাথে পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে গত ৬ নভেম্বর আক্‌দ আর ১৬ নভেম্বর বিয়ে নিবন্ধন করা হয়।’ আগামী ২৬ নভেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হবে বলে জানান তিনি। এর মধ্যে গত ২০ নভেম্বর তারা সাভার গলফ ক্লাবে যান পাশ্চাত্য শৈলীতে বিয়ের ফটোসেশনে অংশ নেন।


চৌধুরী হাসান সারওয়ার্দী বলেন, ‘আশা করছি, আমরা দুজনের পাশাপাশি দুই পরিবারও সুখী হবে।’ তিনি জানান, আগের স্ত্রীর সাথে বিচ্ছেদ হয়ে গেছে। দীর্ঘ সময় তারা আলাদা থাকছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে মায়ের সাথে বিদেশে থাকেন।


রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধার কাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন চৌধুরী হাসান সারওয়ার্দী। ২৬ মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এরপর তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন। সেখান থেকে এ বছরের ১ জুন অবসের যান। এর আগে তিনি আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে ছিলেন। এখন দুটি ব্যবসা প্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন।


২০০০ সালে বাংলাদেশ টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে ব্রাউনিয়ার শোবিজ যাত্রা শুরু হয়। তখন তিনি ইংরেজি সংবাদ পড়তে। তবে ফারজানা ব্রাউনিয়া নামটি দেশজুড়ে আলোচনায় আসে ২০০৪ সালে দুবাইয়ে অনুষ্ঠিত ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ভিন্ন ধর্মী উপস্থাপনার পর। এছাড়াও তার উপস্থানায় জনপ্রিয় অনুষ্ঠান গুলোর মধ্যে রয়েছে, গেম শো লেটস মুভ, রাজনীতিভিক্তিক শো হাঁড়ি কড়াই রান্নার লড়াই, চ্যানেল আই সেরা কণ্ঠ অন্যতম।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন