সদ্য সংবাদ

 আওয়ামী লীগ নেতাকে রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি  রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি

নাঃগঞ্জ-৫ আসন চায়, খেলাফত মজলিসের প্রার্থী হাফেজ কবির হোসেন

 Tue, Nov 27, 2018 8:21 AM
নাঃগঞ্জ-৫ আসন চায়, খেলাফত মজলিসের প্রার্থী হাফেজ কবির হোসেন

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে শক্ত অবস্থানে রয়েছে ২০ দলীয় জোটের

অন্যতম শরীক দল খেলাফত মজলিসের প্রার্থী হাফেজ কবির হোসেন। জোট থেকে খেলাফত মজলিসের পক্ষ থেকে এ আসনটি কেন্দ্রীয় ভাবে চাওয়া হয়েছে, তবে জোট থেকে না দিলেও এ আসনে নির্বাচন করবেই খেলাফত মজলিস। এমন সিদ্ধান্তেই অটল রয়েছে সংগঠনটি। 

জানা যায়, হাফেজ কবির হোসেন নারায়ণগঞ্জ সদর-বন্দর আসনে একটি উজ্জল নাম। সামাজিক আন্দোলনের অগ্রপথিক হিসেবে মানুষের অধিকার আদায়ে সাহসী সৈনিক হাফেজ কবির হোসেন। ২০০২ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বন্দরের সরকারি খাল রক্ষা আন্দোলনে নেতৃত্ব দিয়ে জনগণের কাছে বিশ্বস্ত ও সৎ সাহসী ব্যক্তি হিসেবে ব্যপক গ্রহণযোগ্যতা পায়। আর্থিক লোভ ও শত্রুদের পক্ষথেকে হত্যার হুমকী ধামকী ও আন্দোলন থেকে তাকে চুল পরিমাণও নড়াতে পারেনি প্রতিপক্ষ। 

এদিকে ঐক্যফ্রন্ট থেকে এ আসনটি চায় নাগরিক ঐক্য। আওয়ামীলীগের সাবেক এমপি ও নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরামকে মনোনীত করেছে নাগরিক ঐক্য। বিএনপির সাবেক এমপি এড. আবুল কালাম ও এ আসনটিতে অনড় অবস্থানে আছে।

তবে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি এবং নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ডা. শরীফ মোঃ মোসাদ্দেক বলেছেন হাফেজ কবির হোসেন মানবতার সেবায় এবং সামাজিক অবক্ষয় রোধে হাফেজ কবির হোসেন একটি জনপ্রিয় নাম। জনগণের কাছে বিশ্বস্ত ও সৎ সাহসী হিসেবে কবির হোসেন এর বিকল্প নেই। বিগত ২০০৯ সালে বন্দর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে প্রায় ২৭ হাজারেরও বেশী ভোট পেয়েছিলেন। সাধারণ মানুষ তার ছবি না দেখে শুধু মাত্র নাম শুনেই বন্দরবাসী তাদের ভালোবসার বর্হিপ্রকাশ স্বরূপ ভোট প্রদান করেন। তিনি আরও বলেন আন্দোলন-সংগ্রামের দীর্ঘ পথ পাড়ি দিয়ে বর্তমান সময়ে সৎ, সাহসী, যোগ্য ও বিশ্বস্ত নেতা হাফেজ কবির হোসেনকে নারায়ণগঞ্জ সদর ও বন্দরবাসী জাতীয় সংসদের এমপি হিসেবে তাকে দেখতে চায়। তিনি নির্বাচিত হলে দেশ ও জনগণের কল্যাণে মানবিক শহর হিসেবে গড়ে তুলবেন।

৪৮ বছর আগে এদেশের অধিকার বঞ্চিত মানুষের মুক্তির লক্ষ্যে শোষণমুক্ত একটি সমাজ প্রতিষ্ঠায় এদেশের নিপীড়িত মানুষ স্বাধীনতার জন্য মুক্তির সংগ্রামে ঝাপিয়ে পড়েছিল। জীবন উৎসর্গ করেছিল লাখো মানুষ। কিন্তু কাঙ্খিত সেই মুক্তি আসেনি। এখনও এদেশের মানুষ মৌলিক মানবিক অধিকার থেকে বঞ্চিত। ক্ষুধা বঞ্চনা তাদের নিত্য সাথী। অন্যায় অবিচার আর শোষণ সর্বত্র। এ অবস্থার পরিবর্তন প্রয়োজন। জনগণের দাবী ও স্বাধীনতার স্বপ্ন পূরণে শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার শপথ নিয়েছেন মাটি ও মানুষের জননেতা হাফেজ কবির হোসেন। তিনি নারায়ণগঞ্জ জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খেলাফত মজলিসের প্রার্থী হিসেবে আমাকে দল মনোনয়ন দিয়েছে। আশাকরি সর্বস্তরের জনগণ আমাকে দেয়াল ঘড়ি মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবে। গত ২৫ নভেম্বর বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন হাফেজ কবির হোসেন। এসময় জেলা নির্বাচন অফিসার সহ আরও উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন, সহ-সাধারণ সম্পাদক মোঃ মাহবুব মোর্শেদ, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আলম, সহ-সভাপতি ইলিয়াস আহমদ, সহ-সাধারণ সম্পাদক কামরুল হাসান পায়েল, ইসলামী ছাত্র মজলিসের মহানগর সভাপতি শাব্বির আহমাদ, মজলিস নেতা এমদাদুল হক, মুস্তাফিজুর রহমান মনির, শাহাদুজ্জামান প্রমুখ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন