সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

"সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাব থেকে মোসলেম উদ্দিন ও কবির হোসেনকে বহিষ্কার"

 Sat, Jul 17, 2021 7:56 PM
"সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাব থেকে মোসলেম উদ্দিন ও কবির হোসেনকে বহিষ্কার"

প্রেস বিজ্ঞপ্তি :: গত ১৭ জুলাই ২১ নারায়ণগঞ্জের স্থানীয় একাধিক পত্রিকায় সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাব

 নিয়ে প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তি প্রসঙ্গে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ.এইচ.ইমরান এক বিবৃতিতে জানান,গত ১৬ জুলাই ২১ তারিখে সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবের কোনো বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়নি। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক সহ অধিকাংশ সদস্যকে না জানিয়ে ব্যক্তিগত অনৈতিক স্বার্থ হাসিলের জন্য গোপনে ক্লাবের সাংগঠনিক নিয়ম বহির্ভূত ও শৃঙ্খলা পরিপন্থী উপায়ে সাবেক সভাপতি কবির হোসেনের ইন্ধনে সভাপতি মোসলেম উদ্দিন নিজেই স্বাক্ষর করে একটি অবৈধ সভা ঘোষণা করেন। এতে মাত্র ৫ জন সদস্যকে নিয়ে কোনো প্রকার পূর্ব ঘোষণা ও ব্যাখ্যা তলব ছাড়াই ক্লাবের সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে বহিষ্কার করার যে সিদ্ধান্তের কথা প্রকাশ করেছে তা সম্পুর্ন বেআইনি ও অসাংবিধানিক। পাশাপাশি এই অবৈধ সিদ্ধান্ত বিভিন্ন পত্র পত্রিকায় ছবি সহ প্রচার করার পিছনে তাদের অসৎ উদ্দেশ্য রয়েছে। এ বিষয়ে ক্লাবে উপস্থিত  অধিকাংশ সদস্য সভাপতির নিকট কারন জানতে চাওয়া হলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি এবং সভার / বহিষ্কারের সিদ্ধান্তের কোনো কাগজপত্র দেখাতে পারেননি। ফলে এটা স্পষ্ট যে,বিষয়টি তাদের ব্যক্তিগত আক্রোশ ও হীনমন্যতার একটি নোংরামি মাত্র।

ক্লাবের একটি গুরুত্বপূর্ণ পদে থেকে সিদ্ধিরগঞ্জের সর্বপ্রথম প্রাচীন ও ঐতিহ্যবাহী এই প্রেসক্লাবকে ব্যক্তিস্বার্থে দখল করার অসৎ উদ্দেশ্য নিয়ে সভাপতি মোসলেম উদ্দিন বিধিমালা লংঘন করে ক্লাবের সুনাম নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হওয়ায় ক্লাবের সুনাম ও সম্মান রক্ষার জন্য প্রেসক্লাবের সকল সদস্যের পক্ষে সাধারণ সম্পাদক এ.এইচ.ইমরান সভাপতি মোসলেম উদ্দিনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন ( যার নং-৭৪২,তাং-১৭/০৭/২০২১)।
এছাড়াও অত্র ক্লাবের সুনাম নষ্ট ও সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদককে নিয়ে মিথ্যা অপপ্রচার চালিয়ে তাদের মানহানী করায় মোসলেম উদ্দিন ও কবির হোসেন সহ জড়িত সবার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এবং মানহানীর মামলা করার সিদ্ধান্ত হয়। এছাড়া মোসলেম উদ্দিন ও কবির হোসেনকে সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবে থেকে  বহিষ্কার করা হয়েছে বলে বিবৃতিতে জানানো হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন