সদ্য সংবাদ

 অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি  ভিয়েতনামে পৌঁছে ভারতের উদ্দেশে যা বললেন বাইডেন  নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ইয়াবসহ যুবক আটক   সাঘাটায় কাঠ পুড়িয়ে চলছে কয়লা তৈরি

দীপিকা-রণবীরের বিয়ে পাকা

 Sun, Apr 1, 2018 1:08 PM
দীপিকা-রণবীরের বিয়ে পাকা

ডেস্ক রিপোর্ট : : দীপিকা পাড়ুকোনের সঙ্গে যে রণবীর সিংয়ের বিয়ে হচ্ছেই সেটা দুই পরিবার বসে পাকা করেছে।

বিয়ে হবে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে। দুইজনের পিতামাতা একসঙ্গে বসে এ বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারটি তারিখ আপাতত ঠিক করেছেন। জানা গেয়ে, হিন্দু ঐতিহ্য অনুযায়ী বিয়ে হবে অত্যন্ত গোপনে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকজন ছাড়া আর কেউ থাকবেন না সেই অনুষ্ঠানে। তবে আনুশকার মতো বিয়ে দেশে হবে না বিদেশে হবে সে সম্পর্কে কোনো কিছুই জানা যায়নি।

এমনকি রিসেপশন বিষয়েও দুই পরিবারের কেউ মুখ খোলেননি। তবে রণবীর বা দীপিকা কেউই বছর শেষে কোনো ছবির কাজ হাতে রাখছেন না। গত জানুয়ারিতে ‘পদ্মাবত’ মুক্তির সপ্তাহখানেক আগে রণবীর ও দীপিকার বাবা-মা তাদের বিয়ের ব্যাপারে নিজেদের মধ্যে প্রাথমিক আলোচনা সেরেছিলেন। এরপর রণবীরও দীপিকার বাবার সঙ্গে দেখা করেছিলেন। ইতিমধ্যে দীপিকা পুরোদমে বিয়ের বাজার শুরু করে দিয়েছেন বলে মিডিয়ার খবরে বলা হয়েছে। জানা গেছে, দীপিকা তার মা উজ্জ্বলা ও বোন অনিশার সঙ্গে বিয়ের কেনাকাটা করছেন। তবে বিয়েতে তিনি কোন ডিজাইনারের শাড়ি পরবেন তা এখনো ঠিক হয়নি। অবশ্য সব্যসাচী মুখোপাধ্যায় দীপিকার বিয়ের শাড়ি তৈরির জন্য প্রস্তুত রয়েছেন। কিছুদিন আগে রণবীরের পরিবার সব্যসাচীরই ডিজাইন করা একটি শাড়ি দীপিকাকে উপহার হিসেবে দিয়েছিলেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন