সদ্য সংবাদ

 অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি  ভিয়েতনামে পৌঁছে ভারতের উদ্দেশে যা বললেন বাইডেন  নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ইয়াবসহ যুবক আটক   সাঘাটায় কাঠ পুড়িয়ে চলছে কয়লা তৈরি

মুসলিম ভাবাবেগে আঘাত, ঝড় তোলা সেই প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ

 Thu, Feb 15, 2018 1:34 PM
মুসলিম ভাবাবেগে আঘাত, ঝড় তোলা সেই প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ

ডেস্ক রিপোর্ট : : দুই চোখের ইশারায় সামাজিক যোগাযোগ মাধ্যম মাত করা প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার ঝড় এখনও থামেনি।

 মালায়লাম ছবির এই নবাগত নায়িকাকে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।  তার কটাক্ষ ও বুলেট চুম্বনে ঘায়েল লাখো তরুণ। কিন্তু এবার বিপাকে পড়েছেন প্রিয়া। তার গান মুসলিম ভাবাবেগে আঘাত করেছে- এমন অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছেন হায়দরাবাদের এক যুবক ও তার বন্ধুরা।


ইন্টারনেট সেনশেসন প্রিয়ার ইনস্টাগ্রামে এক দিনে ৬ লাখের বেশি ফলোয়ার বেড়েছে। গোটা বিশ্বে এই রেকর্ড ছোঁয়ায় তৃতীয় সেলিব্রেটি প্রিয়া। লাখো তরুণের হৃদয়ে স্থান পেলেও ব্যতিক্রম হায়দরাবাদের তরুণ মোহম্মদ আবদুল মুকিদ খান ও তার বন্ধুরা। তাদের দাবি, প্রিয়ার যে গান নিয়ে এত হইচই, সেটায় মুসলিমদের ভাবাবেগে আঘাত করা হয়েছে। এই অভিযোগে তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন। 


@ANI

We received complaint from a few men that upcoming movie Manikya Malaraya Poovi’s viral song's lyrics is hurting sentiments of Muslims. They haven't submitted a video proof & we asked them to provide us the same. No FIR registered yet: Syed Faiyaz, ACP Falaknuma #Hyderabad



ভারতীয় এক সংবাদমাধ্যমে মুকিদ বলেছেন, আমি ইউটিউবে ভিডিওটি দেখেছি। দেখে ভালো লাগায় ডাউনলোড করে রেখেছি। বারবার দেখার পর গানের কথাগুলো বোঝার চেষ্টা করি। কিন্তু গানটি মালয়ালাম ভাষায় তাই প্রথমে বুঝতে পারিনি। শেষে অনুবাদ করার পর গানের কথা স্পষ্ট হয়। তখন বুঝতে পারি এট গানে 'প্রফেট' মোহম্মদকে (স.) অবমাননা করা হয়েছে। গানের কথা মুসলিমদের ভাবাবেগে আঘাত করছে। 


গানের কম্পোজারদের বিরুদ্ধে তার এই অভিযোগ নিয়ে হায়দরাবাদ পুলিশের দ্বারস্থ হয়েছেন মুকিদ। অবশ্য এ বিতর্কের আগেই মুক্তি পেয়েছে প্রিয়ার নতুন ভিডিও। প্রথম ভিডিও'তে প্রেমিকের উদ্দেশ্যে চোখ মেরে ঝড় তুললেও এবার চুম্বন ও ভালোবাসার বুলেট বিঁধিয়ে দিয়েছেন অনস্ক্রিন প্রেমিকের বুকে। যথারীতি এ ভিডিও নিয়েও শুরু হয়েছে তুমুল আলোড়ন। সূত্র: জিনিউজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন