সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

'চলচ্চিত্রে অনৈতিক চাহিদা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ'

 Sat, Mar 17, 2018 1:36 PM
'চলচ্চিত্রে অনৈতিক চাহিদা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ'

ডেস্ক রিপোর্ট : : প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে যৌন নিপীড়নের ঘটনা ফাঁস হওয়ার পরপরই সারা

 বিশ্বে বিশেষত হলিউড সিনেমার অভিনেত্রীরা যৌন নিপীড়ন ও শ্লীলতাহানির একের এক ঘটনা প্রকাশ করতে থাকেন টুইটারে, মিটু হ্যাশ ট্যাগে।


হলিউড থেকে শুরু হওয়া সেই ‘ওপেন সিক্রেট’-এর ঝড় আলোড়ন তোলে বলিউডেও, প্রশ্ন উঠেছে কাস্টিং কাউচ নিয়ে। অভিযোগ রয়েছে, বলিউডেও কাজের বিনিময়ে অনেক সময় প্রযোজক-পরিচালক বা নায়করা অন্যায় সুবিধা চেয়ে থাকেন।


এ বিষয়ে পক্ষে-বিপক্ষে নানা বিতর্ক চলছে পুরো ভারতজুতে বিশেষত দেশটির সিনেমাপাড়ায়। এ নিয়ে এবার মুখ খুললেন ইলিয়ানা ডিক্রুজ। রেড ছবির প্রচারণায় তিনি বলেন, “আমি ভয় পেয়েছি, এমনটি আপনাদের মনে হতে পারে। আমি এটা বিশ্বাস করি, কাস্টিং কাউচ বিষয়ে খোলাখুলি কথা বললে অভিনয়ের ইতি টানতে হবে পারে।”


সুতন্বী এই নায়িকা আরও বলেন, “এটি সত্যিই ঠিক। প্রথম সারির কোনও অভিনেতা এ ধরনের ঘটনায় ফাঁসতে হলে, মুখ কিন্তু প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদেরই খুলতে হবে।”


নামিদামি তারকাদের দাবি মেনে তাদের সঙ্গে ঘনিষ্ঠতা না বাড়ালে কাজ মেলে না, এ ধরনের অভিযোগ বলিউডে নতুন কিছু নয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন