সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

অগ্নিকাণ্ড: সজীব গ্রুপের এমডিসহ ৮ জনের চার দিনের রিমান্ড

 Sat, Jul 10, 2021 10:45 PM
অগ্নিকাণ্ড: সজীব গ্রুপের এমডিসহ ৮ জনের চার দিনের রিমান্ড

এশিয়া খবর ডেস্ক:::: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুস কারখানায় অগ্নিকাণ্ডে

 অর্ধ শতাধিক শ্রমিকের নিহত হওয়ার ঘটনার মামলায় গ্রেফতার সজীব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হাসেমসহ আটজনকে ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

শনিবার বিকালে পুলিশ গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খানমের আদালতে হাজির করে ১০দিনের রিমান্ড আবেদন করে। এময় আদালতের বিচারক গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। 


বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার জায়েদুল আলম। 


এদিকে এই ঘটনায় কারখানা মালিক এমএ হাশেমসহ ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে পুলিশ। মামলার বাদী হয়েছেন রুপগঞ্জ থানাধীন ভুলতা ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) নাজির উদ্দিন মজুমদার। মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১৫/২০ জনকে। 


এর আগে গত বৃহস্পতিবার বিকালে হাসেম ফুডস লিমিটেড কারখানায় আগুন লাগে। এরই মধ্যে ৫২টি লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শনিবার দুপুরে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা করে পুলিশ। 


মামলার পরপরই হাসেম, তার চার ছেলে হাসিব বিন হাসেম, তারেক ইব্রাহীম, তাওসীব ইব্রাহীম ও তানজীম ইব্রাহীমকে গ্রেফতার করা হয়। 


এছাড়া সজীব গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহান শাহ আজাদ, হাসেম ফুড লিমিটেডের ডিজিএম মামুনুর রশিদ ও এডমিন প্রধান সালাউদ্দিন গ্রেফতার করে পুলিশ। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন