সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

অপুকে ‘ডিভোর্স’র প্রস্তুতি নিয়েছেন শাকিব।

অবশেষে ফাঁস হলো অপু বিশ্বাসের আপস করার আসল কারণ

 Wed, Nov 22, 2017 5:28 AM
অপুকে ‘ডিভোর্স’র প্রস্তুতি নিয়েছেন শাকিব।

ডেস্ক রিপোর্ট : : সিনেমায় ফেরার জন্য বেশ আটঘাট বেঁধে নেমেছিলেন অপু বিশ্বাস। কিন্তু হুট করে তাতে ছেদ পড়ল।

তিনি বলছেন শারীরিক অসুস্থতার কথা। কিন্তু অবশেষে ফাঁস হলো অপুর আপস বিশ্বাসের করার আসল কারণ, গুঞ্জন উঠেছে সংসার রক্ষার্থে আপাতত আপস করছেন।


গত বৃহস্পতিবার বাথরুমে পড়ে গিয়ে কোমরে, হাতে ও পায়ে ব্যাথা পান অপু বিশ্বাস। তার সিজারের সেলাই ছিঁড়ে যায়। সন্তান আব্রাম খান জয়কে ব্যক্তিগত সহকারী শেলীর কাছে রেখে চিকিৎসার জন্য কলকাতায় জান। সেখান থেকে একদিন পর শনিবার রাতে ঢাকায় ফেরেন।


মাঝের একদিনে ঘটে গেছে বিশাল কাহিনি। শাকিব খান অভিযোগ করেছেন, অপু তাদের সন্তান জয়কে বাসায় তালাবদ্ধ করে রেখে গেছেন। এনিয়ে থানা-পুলিশ।


যাই হোক, সেখান থেকে ফিরে আপাতত তিন-চার মাস সিনেমা থেকে দূরে থাকার কথা বলছেন অপু। ছেড়ে দিচ্ছেন ‘কাঙাল’ ও ‘কানাগলি’র কাজ।


এনিয়ে তিনি বলছেন, ‘ডাক্তার বলে দিয়েছেন এখন থেকে ভারী কোনো কাজ এবং শরীরে ঝাঁকুনি লাগে এমন কিছু করা যাবে না। জিমের সময় ওয়েট লিফটিং করতাম। সেটি করতেও নিষেধ করেছেন। এমনকি চলচ্চিত্রে অভিনয় করতে গেলে নাচ বা ছোটাছুটির দৃশ্যেও কাজ করতে নিষেধ করেছেন। তবে হালকা কাজ করতে পারব।’


তিনি আরও বলেন, ‘শারীরিকভাবে ফিট হতে আমার এখনো ৩-৪ মাস সময় লাগবে। এরপর আমি সিনেমায় কাজ করতে পারব। স্বাভাবিকভাবে সব কিছু করতে পারব। কিছু দিন আগে দুটি সিনেমায় কাজ করার কথা বলেছিলাম। সেসব সিনেমার প্রযোজকদের ৩-৪ মাস অপেক্ষা করানোটা অন্যায় হবে। তাই বাধ্য হয়েই দুটি সিনেমারই কাজ ছেড়ে দিচ্ছি। এটা আমার কাছেও খারাপ লাগছে।’


‘কাঙাল’-এ ডিএ তায়েব ও বাপ্পীর বিপরীতে এবং ‘কানাগলি’তে কাজী মারুফের বিপরীতে অভিনয়ের কথা ছিল অপুর।


এদিকে এমনও কথাও শোনা যাচ্ছে- অপুর সিনেমায় ফিরে আসাটাকে ভালো চোখে দেখছে না শাকিব। সে চাইছে অপু যেন জয়কে সময় দেয়। এজন্য অপুকে ‘ডিভোর্স’র প্রস্তুতি নিয়েছেন শাকিব।


কিন্তু অপু চাইছেন না শাকিবের সংসার ছেড়ে যেতে। শাকিবের মন যোগাতে সে আপাতত তার কথা মত চলার সিদ্ধান্ত নিয়েছে। এখন দেখার বিষয় এতে শাকিবের মন গলে কিনা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন