সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

অভিনেত্রী উর্বশীর পরনে ৫৫ লাখ রুপির শাড়ি।

 Wed, Nov 29, 2017 6:21 AM
অভিনেত্রী উর্বশীর পরনে ৫৫ লাখ রুপির শাড়ি।

ডেস্ক রিপোর্ট : : আগামী ডিসেম্বর মাসে অভিনেত্রী উর্বশী রৌতেলার পরনে থাকবে ৫৫ লাখ রুপির শাড়ি।

জানা গেছে, কাজিনের বিয়ের জন্য শাড়িটি কিনেছেন ‘হেট স্টোরি ফোর’ ছবির নায়িকা। মুম্বাইয়ের এক ডিজাইনারের তৈরি সোনালি জরির কাজ করা শাড়িটির ওজন প্রায় ৪০ কেজি।


বিয়ের অনুষ্ঠান হবে উত্তরখন্ডে উর্বশীদের বাড়িতে। এই শাড়ির সঙ্গে মানানসই অলংকারও কিনেছেন উর্বশী। বিয়ের দিন ৫৫ লাখ রুপির শাড়ির সঙ্গে তিনি ২৮ লাখ রুপির অলংকারও পরবেন।


সম্প্রতি শাড়ি পরিহিত উর্বশীর কিছু ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। উর্বশী বলেন, পারিবারিক অনুষ্ঠানের জন্যই শাড়িটি কিনেছি। কাজিনের বিয়ে নিয়ে আমাদের পরিবারের সবাই বেশ উন্মাদনায় আছেন। সেই অনুষ্ঠানে অনেক মজা করব।


উর্বশী মূলত মিউজিক ভিডিওর মডেল হিসেবেই পরিচিতি পান। ‘লাভ ডোজ’ গানের ভিডিওতে প্রশংসিত হন এই মডেল।


পরবর্তীতে সিং সাব দ্য গ্রেট, সানাম রে, গ্র্যান্ড মাস্তি ও কাবিল সিনেমার মাধ্যমে নজর কাড়েন। সম্প্রতি ‘হেট স্টোরি ফোর’ সিনেমার মাধ্যমে আলোচনায় এসেছেন তিনি।


সিনেমার কাজ নিয়ে উর্বশী বলেন, মডেলিং, সিনেমা নিয়ে ব্যস্ত সময় কাটছে। ‘হেট স্টোরি ফোর’র কাজ শুরুর পর থেকেই নতুন সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসছে। নিজেকে গুছিয়ে নিয়ে নতুন কাজ শুরু করব।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন