সদ্য সংবাদ

 শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি  ভিয়েতনামে পৌঁছে ভারতের উদ্দেশে যা বললেন বাইডেন  নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ইয়াবসহ যুবক আটক   সাঘাটায় কাঠ পুড়িয়ে চলছে কয়লা তৈরি  রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ   ফতুল্লায় খুনের রহস্য উদঘাটন করেছে পিবিআই   ‘শিগগিরই মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে আসবে’   বাংলাদেশের কাছে ৫০০০ টন ইলিশ চায় ভারত  সাংবাদিকদের শাস্তি দেওয়ার আইনি ক্ষমতা চায় প্রেস কাউন্সিল  আমার ৫ আসনের এমপি নমিনেশন চাওয়া উচিত - মেয়র আইভী  সবার জন্য সমৃদ্ধ ভবিষ্যত নিশ্চিত করতে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান   দেশের মানুষ সরকারকে ‘না’ জানিয়ে দিয়েছে: মির্জা ফখরুল   বিএনপিকে নারায়ণগঞ্জ ছাড়া করবো: শামীম ওসমান

অভিষেককে কেন বিয়ে করলেন ঐশ্বরিয়া?

 Sat, Dec 2, 2017 6:29 AM
অভিষেককে কেন বিয়ে করলেন ঐশ্বরিয়া?

এশিয়া খবর২৪ ডেস্ক :: ঐশ্বরিয়া বিশ্বসুন্দরী তো বটেই; পাশাপাশি বিশ্বের অন্যতম আকাঙ্খিত নারীদের একজন।

ঐশ্বরিয়ার স্রেফ উপস্থিতি একটি সিনেমা হিট করে দিতে পারে! অন্যদিকে বিগ বি. অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চন বাবার ধারেকাছেও যেতে পারেননি। অভিনেতা হিসেবে তাকে সফল বলা কঠিন। তাহলে এমন একজনকে কেন বিয়ে করলেন ঐশ্বরিয়া?


অন্যদিকে আন্তর্জাতিক লেভেলে ঐশ্বর্য বেশি জনপ্রিয় হলেও ভারতে কিন্তু ‘বচ্চন’ মানেই শেষ কথা। কিন্তু কথা হচ্ছে অভিষেক বচ্চন তো অন্য কাউকে বিয়ে করলেও সমান জনপ্রিয়তা পেতেন‚ তাহলে উনি হঠাৎ বয়েসে দুই বছরের বড় অ্যাশকে কেন বিয়ে করলেন? আসলে অভিষেক এবং অ্যাশের যখন দেখা হয় তখন দুজনেই সবে নিজেদের আগের সম্পর্ক থেকে বেরিয়েছেন। সালমান খানের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক ভাঙার পর উনি সেই সময় বেশ বিষণ্ণ। অন্যদিকে কারিশমার সঙ্গে বিয়ে অবধি ঠিক হয়ে গিয়েছিল অভিষেকের। কিন্তু শেষ মুহূর্তে সেই বিয়ে ভেঙে যায়। ফলে উনিও ওই সময় বেশ মনমরা।


তাই বলে ভাববেন না দুজনের ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট ‘হয়। অ্যাশ-অভি অনেক আগে থেকেই একে অপরকে চেনেন। কিন্তু ২০০৫ সালে ‘বান্টি অঔর বাবলি ‘ছবির গান ‘কজরা রে ‘করতে গিয়ে অভিষেক নাকি বুঝতে পারেন উনি ঐশ্বর্যের প্রেমে পড়েছেন। কিন্তু উনি সেই কথা জানান নি। এর পরের দুই বছরে তারা দুজনে একসঙ্গে তিনটে ছবিতে অভিনয় করেন ‘গুরু ‘‚ ‘উমরাও জান ‘এবং ‘ধূম ২’। ফলে দুজনে একে অপরের সঙ্গে অনেকেটা সময় কাটানোর সুযোগ পান। এর মধ্যে ঐশ্বর্যও অভিষেকে অন্য চোখে দেখতে শুরু করেন। অবশেষে টরেন্টোতে ‘গুরু ‘ছবির প্রেমিয়ারের পর নিউ ইয়র্কে অভিষেক ঐশ্বর্য্যকে হাঁটু গেড়ে বসে আংটি দিয়ে একেবারে ফিল্মি স্টাইলে প্রপোজ করেন।


অ্যাশ সঙ্গে সঙ্গে সেই প্রপোজালে সম্মতি দেন। শুনলে আশ্চর্য হবেন অভিষেক কিন্তু অ্যাশকে কোন দামি হীরের আংটি দেন নি এই সময়। উনি ‘গুরু ‘ছবিতে ব্যবহৃত একটা সাধারণ আংটি দিয়ে প্রপোজ করেছিলেন। অবশেষে ২০ এপ্রিল ২০০৭ সালে বিয়ে করেন তারা। অন্য যে কোন দম্পতির মতো তাদের জীবনেও ভালো খারপ দুটোই এসেছে। কিন্তু একে অপরের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা দিয়ে তারা তা কাটিয়ে উঠেছেন। যেমন ধরুণ অভিষেক ‘কর্ভা চৌথ’ প্রথায় বিশ্বাস করেন না। কিন্তু যেহেতু ঐশ্বর্য এই প্রথা মানেন তাই অভিষেক প্রতি বছর যেখানেই থাকুন না কেন এইদিন স্ত্রীর সঙ্গে থাকার চেষ্টা করেন। আবার শোনা যায় ঐশ্বর্য শুধুমাত্র অভিষেকের মতামতকে সম্মান জানাতে ‘জাজবা ‘ছবি দিয়ে আবার ক্যম ব্যাক করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন