সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

অভিষেককে কেন বিয়ে করলেন ঐশ্বরিয়া?

 Sat, Dec 2, 2017 6:29 AM
অভিষেককে কেন বিয়ে করলেন ঐশ্বরিয়া?

এশিয়া খবর২৪ ডেস্ক :: ঐশ্বরিয়া বিশ্বসুন্দরী তো বটেই; পাশাপাশি বিশ্বের অন্যতম আকাঙ্খিত নারীদের একজন।

ঐশ্বরিয়ার স্রেফ উপস্থিতি একটি সিনেমা হিট করে দিতে পারে! অন্যদিকে বিগ বি. অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চন বাবার ধারেকাছেও যেতে পারেননি। অভিনেতা হিসেবে তাকে সফল বলা কঠিন। তাহলে এমন একজনকে কেন বিয়ে করলেন ঐশ্বরিয়া?


অন্যদিকে আন্তর্জাতিক লেভেলে ঐশ্বর্য বেশি জনপ্রিয় হলেও ভারতে কিন্তু ‘বচ্চন’ মানেই শেষ কথা। কিন্তু কথা হচ্ছে অভিষেক বচ্চন তো অন্য কাউকে বিয়ে করলেও সমান জনপ্রিয়তা পেতেন‚ তাহলে উনি হঠাৎ বয়েসে দুই বছরের বড় অ্যাশকে কেন বিয়ে করলেন? আসলে অভিষেক এবং অ্যাশের যখন দেখা হয় তখন দুজনেই সবে নিজেদের আগের সম্পর্ক থেকে বেরিয়েছেন। সালমান খানের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্ক ভাঙার পর উনি সেই সময় বেশ বিষণ্ণ। অন্যদিকে কারিশমার সঙ্গে বিয়ে অবধি ঠিক হয়ে গিয়েছিল অভিষেকের। কিন্তু শেষ মুহূর্তে সেই বিয়ে ভেঙে যায়। ফলে উনিও ওই সময় বেশ মনমরা।


তাই বলে ভাববেন না দুজনের ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট ‘হয়। অ্যাশ-অভি অনেক আগে থেকেই একে অপরকে চেনেন। কিন্তু ২০০৫ সালে ‘বান্টি অঔর বাবলি ‘ছবির গান ‘কজরা রে ‘করতে গিয়ে অভিষেক নাকি বুঝতে পারেন উনি ঐশ্বর্যের প্রেমে পড়েছেন। কিন্তু উনি সেই কথা জানান নি। এর পরের দুই বছরে তারা দুজনে একসঙ্গে তিনটে ছবিতে অভিনয় করেন ‘গুরু ‘‚ ‘উমরাও জান ‘এবং ‘ধূম ২’। ফলে দুজনে একে অপরের সঙ্গে অনেকেটা সময় কাটানোর সুযোগ পান। এর মধ্যে ঐশ্বর্যও অভিষেকে অন্য চোখে দেখতে শুরু করেন। অবশেষে টরেন্টোতে ‘গুরু ‘ছবির প্রেমিয়ারের পর নিউ ইয়র্কে অভিষেক ঐশ্বর্য্যকে হাঁটু গেড়ে বসে আংটি দিয়ে একেবারে ফিল্মি স্টাইলে প্রপোজ করেন।


অ্যাশ সঙ্গে সঙ্গে সেই প্রপোজালে সম্মতি দেন। শুনলে আশ্চর্য হবেন অভিষেক কিন্তু অ্যাশকে কোন দামি হীরের আংটি দেন নি এই সময়। উনি ‘গুরু ‘ছবিতে ব্যবহৃত একটা সাধারণ আংটি দিয়ে প্রপোজ করেছিলেন। অবশেষে ২০ এপ্রিল ২০০৭ সালে বিয়ে করেন তারা। অন্য যে কোন দম্পতির মতো তাদের জীবনেও ভালো খারপ দুটোই এসেছে। কিন্তু একে অপরের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা দিয়ে তারা তা কাটিয়ে উঠেছেন। যেমন ধরুণ অভিষেক ‘কর্ভা চৌথ’ প্রথায় বিশ্বাস করেন না। কিন্তু যেহেতু ঐশ্বর্য এই প্রথা মানেন তাই অভিষেক প্রতি বছর যেখানেই থাকুন না কেন এইদিন স্ত্রীর সঙ্গে থাকার চেষ্টা করেন। আবার শোনা যায় ঐশ্বর্য শুধুমাত্র অভিষেকের মতামতকে সম্মান জানাতে ‘জাজবা ‘ছবি দিয়ে আবার ক্যম ব্যাক করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন