সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।

 Mon, Apr 12, 2021 9:12 PM
অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।

বিনোদন ডেস্ক::: বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি হিসেবে

 পরিচিত অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০৭ সালে এই তারকা দম্পতি বিয়ে করেন। তাদের একমাত্র মেয়ের নাম আরাধ্য বচ্চন। সম্প্রতি অভিষেক বচ্চন নিজের অভিনীত‘দ্য বিগ বুল’এর প্রমোশান চলাকালীন স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক সম্পর্কের সূত্রপাত নিয়ে কথা বলেছেন।

ছবির প্রমোশনে অভিষেক জানিয়েছেন ক্যারিয়ার নিয়ে তার নানা টানাপোড়নের কথা। সেই সঙ্গে ঠিক কবে থেকে তিনি ঐশ্বরিয়ার প্রেমে পড়েন সেই কথাও জানান।

আরজে সিদ্ধার্থ কান্ননকে নিজের ‘লাভ লাইফ’ সম্পর্কে বলতে গিয়ে অভিষেক জানান, ঐশ্বরিয়া আর তিনি দীর্ঘদিন ধরে বন্ধু ছিলেন। তাদের প্রথম ছবি ‘ধাই অক্ষর প্রেম কি’ থেকে তাদের বন্ধুত্বের শুরু। এরপর তারা বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেন। তবে 'উমরাও জান' ছবির শুটিং করতে গিয়ে তিনি ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।  

অভিষেক বলেন, আসলে বিধাতাই চেয়েছিলেন আমাদের মিলন।

এর আগে ফিল্মফেয়ারে এক সাক্ষাৎকারে ঐশ্বর্য বলেছিলেন, অভিষেক তাকে প্রপোজ করেছিলেন। এটা তার কাছে ‘কল্পনাতীত’ ছিল। তিনি বলেন, ২০০৮ সালে ‘যোধা আকবর’ শ্যুটিং চলাকালীন তার অনুভূতির কথা। ওই একটা গানের শুটিংয়ে তিনি বধূ বেশে বসেছিলেন। তখন তার মনে হচ্ছিল অন-স্ক্রিন এবং অফ-স্ক্রিনে একই ঘটনা ঘটছে।

৮ এপ্রিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘দ্য বিগ বুল’ ছবিটি। ১৯৮০ থেকে ১৯৯০ সালের মধ্যে স্টক ব্রোকার হর্ষদ মেহেতার আর্থিক দুর্নীতি নিয়ে তৈরি এই ছবি। অভিষেকের চরিত্রও স্টক ব্রোকার হর্ষদ মেহতার অনুপ্রেরণায় তৈর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন