সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।

 Mon, Apr 12, 2021 9:12 PM
অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।

বিনোদন ডেস্ক::: বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি হিসেবে

 পরিচিত অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০৭ সালে এই তারকা দম্পতি বিয়ে করেন। তাদের একমাত্র মেয়ের নাম আরাধ্য বচ্চন। সম্প্রতি অভিষেক বচ্চন নিজের অভিনীত‘দ্য বিগ বুল’এর প্রমোশান চলাকালীন স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক সম্পর্কের সূত্রপাত নিয়ে কথা বলেছেন।

ছবির প্রমোশনে অভিষেক জানিয়েছেন ক্যারিয়ার নিয়ে তার নানা টানাপোড়নের কথা। সেই সঙ্গে ঠিক কবে থেকে তিনি ঐশ্বরিয়ার প্রেমে পড়েন সেই কথাও জানান।

আরজে সিদ্ধার্থ কান্ননকে নিজের ‘লাভ লাইফ’ সম্পর্কে বলতে গিয়ে অভিষেক জানান, ঐশ্বরিয়া আর তিনি দীর্ঘদিন ধরে বন্ধু ছিলেন। তাদের প্রথম ছবি ‘ধাই অক্ষর প্রেম কি’ থেকে তাদের বন্ধুত্বের শুরু। এরপর তারা বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেন। তবে 'উমরাও জান' ছবির শুটিং করতে গিয়ে তিনি ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।  

অভিষেক বলেন, আসলে বিধাতাই চেয়েছিলেন আমাদের মিলন।

এর আগে ফিল্মফেয়ারে এক সাক্ষাৎকারে ঐশ্বর্য বলেছিলেন, অভিষেক তাকে প্রপোজ করেছিলেন। এটা তার কাছে ‘কল্পনাতীত’ ছিল। তিনি বলেন, ২০০৮ সালে ‘যোধা আকবর’ শ্যুটিং চলাকালীন তার অনুভূতির কথা। ওই একটা গানের শুটিংয়ে তিনি বধূ বেশে বসেছিলেন। তখন তার মনে হচ্ছিল অন-স্ক্রিন এবং অফ-স্ক্রিনে একই ঘটনা ঘটছে।

৮ এপ্রিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘দ্য বিগ বুল’ ছবিটি। ১৯৮০ থেকে ১৯৯০ সালের মধ্যে স্টক ব্রোকার হর্ষদ মেহেতার আর্থিক দুর্নীতি নিয়ে তৈরি এই ছবি। অভিষেকের চরিত্রও স্টক ব্রোকার হর্ষদ মেহতার অনুপ্রেরণায় তৈর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন