সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

আইভীর নৌকার পক্ষে নানক ও মির্জা আজম এমপির প্রচারণা।

শামীম ওসমান ইস্যুতে বিরক্ত আইভী

 Wed, Jan 12, 2022 6:36 PM
আইভীর নৌকার পক্ষে নানক ও মির্জা আজম এমপির প্রচারণা।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ: সেলিনা হায়াৎ আইভীর পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচারণা

 করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক  সম্পাদক সাংসদ মির্জা আজম এমপি সহ কেন্দ্রীয় নেতারা।

বুধবার সিদ্ধিরগঞ্জ থানার নাসিক ৩ ও ৪ নম্বর ওয়ার্ডের সানারপার,  নিমাইকাশারী, মাদানীনগর, রসুলবাগ, শিমরাইল হাউজিং এলাকায়  ঘুরে ঘুরে ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ ও নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময়ে ৪ নং ওর্য়াডের হাউজিং এর পসভায়  বক্তব্যে রাখেন জাহাঙ্গীর কবির নানক, মির্জা আজম এমপি ও ইন্জিনিয়ার মোঃ আবদুস সবুর সহ অনেকে।

পথসভায় বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, দেশের অভূতপূর্ব উন্নয়নের কারণে মানুষ আওয়ামী লীগকে ক্ষমতায় চায়। দেশে উন্নয়নের ধারাবাহিকতা চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে আইভী নারায়ণগঞ্জের মানুষের মন জয় করেছেন। নির্বাচনে মানুষ তাদের রায় দিয়ে এবারও নৌকাকে বিজয়ী করবে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের মাটি ও মানুষ বরাবরের মতো আওয়ামী লীগের পক্ষে রায় দিয়েছে। নারায়ণগঞ্জ এর প্রতিটি রাস্তাঘাটে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এখন উন্নয়নের ধারাবাহিকতার জন্য আবারও আইভীকে জননেত্রী নারায়ণগঞ্জের মেয়র হিসেবে দেখতে চান। তাই উন্নয়নের স্বার্থে আইভীকে নৌকায় ভোট দিতে হবে।

এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইন্জিনিয়ার মোঃ আবদুস সবুর, দক্ষিণের যুবলীগ সেক্রেটারি মিরাজ, ডেমরা থানা আওয়ামীলীগের সভাপতি মাসুদ, সেক্রেটারি সজল মোল্লা, রুপগঞ্জ থানার সেক্রেটারি নাঈম ভুইয়া,  নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের আনিসুর রহমান দিপু, আবুল কালাম, জাহাঙ্গীর আলম, ইউসুফ, মকবুল হোসেন, এ এইচ ইমরান, তোফায়েল হোসেন, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে এমপি শামীম ওসমান ও মেয়রপ্রার্থী সেলিনা হায়াৎ আইভীর মধ্যে দ্বন্দ্বের বিষয়টি প্রকাশ্যে আসার পর শামীম ওসমান সংবাদ সম্মেলন করে তার অবস্থান পরিস্কার করেছেন, এবং  বলেছেন, তিনি নৌকার লোক, নৌকার পক্ষেই আছেন। 

কিন্তু ডা. সেলিনা  হায়াৎ আইভী বলেছেন, সে (শামীম ওসমান) তো নৌকার লোক, নৌকা ছাড়া যাবে কোথায়?

বুধবার (১২ জানুয়ারি) সকালে ১৫নং ওয়ার্ডে গণসংযোগকালে 'শামীম ওসমান আপনার সঙ্গে আছেন কি না'-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইভী এ কথা বলেন। তবে এ সময় আইভী বিরক্তি প্রকাশ করে বলেন, আপনারা এই লোকটার বিষয়ে বারবার প্রশ্ন করেন কেন? আরও তো অনেক বিষয় আছে, সেগুলো বলেন।

নির্বাচন নিয়ে কোনো শঙ্কায় আছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০১১ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। ২০১৬ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। এবারও নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রয়েছে।

তিনি আরও বলেন,, আপনারা দেখেছেন ঋষিপাড়ায় আমরা তিনটা বিল্ডিং করছি দশ তলা করে। অনেকেই তো জানেন ঋষিপাড়া বস্তি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আট একর জায়গাজুড়ে অবস্থিত। আমিতো সেই বস্তি তুলে দেইনি। আমি আঠারো বছর যাবৎ আপনাদের শহরে। তাহলে আমার বিরুদ্ধে নির্বাচন আসলেই যারা মিথ্যা কথা বলে তাদেরকে কখনও বরদাস্ত করবেন না৷ সকলে নৌকা মার্কায় ভোট দেবেন।

আইভী বলেন, আমার আসলে বলার কিছু নেই। আমি আঠারো বছর ধরে আপনাদের সঙ্গে কথা বলছি। আমি কী কখনও মিথ্যা কথা বলেছি, মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছি আমি কী দখলবাজী করেছি? সকল ধর্মের জন্য সমান ভাবে কাজ করেছি। এই যে আপনাদের কাছে এসে মিথ্যা কথা বলছে যে এই র‌্যালি বাগান আমি তুলে দেব এটা কী সঠিক? আমার বাবা আপনাদের সঙ্গে রাজনীতি করেছেন। আমার স্কুল জীবন এখানে কেটেছে। আমরা এখানেই থাকতাম।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন