সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

আরও দুই যুগ চলচ্চিত্রে কাজ করতে চান কারিনা

 Tue, Feb 6, 2018 5:42 AM
আরও দুই যুগ চলচ্চিত্রে কাজ করতে চান কারিনা

ডেস্ক রিপোর্ট : : ছেলে তৈমুর আলী খানের জন্মের পর বলিউড নায়িকা কারিনা কাপুর কিছুটা মুটিয়ে গিয়েছিলেন।

 কিন্তু এক বছরের মধ্যে কারিনা শরীরের বাড়তি মেদ ঝরিয়ে আবারও হয়ে ওঠেছেন ঝরঝরে। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা বলিউডে আরও দুই যুগ কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। কারিনা বলেন, এটা আমার জন্য খুব সম্মানজনক ব্যাপার যে চলচ্চিত্রে আমি ১৮ বছর ধরে কাজ করছি। আশা করছি এখানে আরও দুই যুগ কাজ করবো। 


২০০০ সালে 'রিফিউজি' ছবির মাধ্যমে কারিনা কাপুরের অভিষেক ঘটে বলিউডে। এরপর তিনি 'জব উই মেট', 'কাভি খুশী কাভি গাম', 'তালাশ', 'যুবা', 'ওমকারা', 'উড়তা পাঞ্জাব'সহ অসংখ্য আলোচিত ছবি উপহার দেন। নিটোল সৌন্দর্য্যের জন্য বলিউডে আলাদা খ্যাতিও আছে কারিনার। মার্তৃত্বের কঠিন সময় পার করে কারিনা নতুনভাবে ফিরছেন শশাঙ্ক ঘোষ পরিচালিত 'ভিরে দে ওয়েডিং' শীর্ষক রোমান্টিক কমেডি সিনেমার মাধ্যমে। ছবিতে তার সহশিল্পী হিসেবে থাকছেন সোনম কাপুর, সারাহ ভাস্কর, শিখা তালসানিয়াসহ অন্যান্যরা। কারিনা এই ছবি নিয়ে খুব উত্তেজনায় আছেন। 


তিনি বলেন, 'আগামী ১ জুন গ্রীষ্মের সময় ছবিটি মুক্তি পাবে। ছবিটির কাহিনী আবর্তিত হয়েছে চার বান্ধবীকে নিয়ে। এছাড়া ছবিটি প্রযোজনা করছেন দুইজন নারী। সব মিলিয়ে দারুন মজার অভিজ্ঞতা এটি। অনেকদিন পরে নারীকেন্দ্রিক ছবি দেখতে পাবে দর্শকরা। ছবিতে তেমন সিরিয়াস কোন বিষয় নেই। পুরোটাই মজার। আশা করছি দর্শক ছবিটি পছন্দ করবে।'


এত নারী একসঙ্গে এক ছবিতে, কোনো গোলমাল হয়নি? এমন প্রশ্নের জবাবে কারিনা বলেন, 'এটা আসলে প্রচলিত একটি কথা। এমন কোনো ঘটনাই ঘটেনি। আমরা সবাই বন্ধু। পুরো ছবিটি চার বান্ধবীর গল্প। গল্পগুলো খুবই মজার এবং প্রেরণানির্ভর। এছাড়া ছবির শ্যুটিংয়ের সময় দারুন মজা করেছি আমরা'। 


পতৌদি পরিবারে পুত্রবধু কারিনা অভিনীত নারীকেন্দ্রিক এই ছবিটি দর্শক কীভাবে গ্রহণ করে সেটাই এখন দেখার বিষয়।


সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন