সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

আশ্রয়ণ প্রকল্পে অনিয়মকারীদের কঠোর শাস্তির আহ্বান: নিক্সন চৌধুরী

 Sat, Jul 10, 2021 10:55 PM
আশ্রয়ণ প্রকল্পে অনিয়মকারীদের কঠোর শাস্তির আহ্বান: নিক্সন চৌধুরী

ফরিদপুর প্রতিনিধি:: মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার

 উপহার আশ্রয়ণ প্রকল্পে অনিয়মকারীদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে তাদেরকে কঠোর শাস্তির আহ্বান করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।


শনিবার (১০ জুলাই) সকালে তার নিজ বাস ভবন আজিমনগর ইউনিয়নের চরচান্দ্রা গ্রামে স্থানীয় সংবাদকর্মীদের এসব কথা বলেন।


মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, সরাদেশের মতো আমার নির্বাচনি এলাকা ফরিদপুর-৪ এর ভাঙ্গা উপজেলায় ৩৮৯টি ও চরভদ্রাসন উপজেলায় ৩৫০টি ঘর নির্মান করে তৎসময়ের উপজেলা নিবার্হী কর্মকর্তাগন। সে সময় খুবই নিম্মমানের সামগ্রী দিয়ে ঘরগুলো তৈরি করে তারা অনত্র বদলি হয়ে চলে যায়। কিন্তু ঘরগুলো যাদের মাঝে বরাদ্দ দেওয়া হয়েছে তারা অনেকেই ঘরে যাচ্ছেনা। কারণ যেকোনো সময়ে ঘরগুলোতে একটি দুর্ঘটনা ঘটে যেতে পারে। আমার কাছে প্রতিনিয়তই এ বিষয়টি নিয়ে এলাকা থেকে অভিযোগ আসছে। আমি সরকারের প্রতি আহ্বান জানাব এসব নির্মানকৃত ঘরগুলোকে সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে।


নিক্সন চৌধুরী বলেন, অনিয়ম করে ঘর তৈরি করায় এখন সেই ঘর সেসব অসহায় পরিবারদের মাঝে আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ দুর্নীতি দমন কমিশনের কাছে আমার আহ্বান থাকবে প্রধানমন্ত্রীর একান্ত প্রকল্প নিয়ে যারা অনিয়ম করেছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে।


এ সময় উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, ভাঙ্গা উপজেলা নিবার্হী কর্মকর্তা আজিমউদ্দিন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন