সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

 Sat, Jul 17, 2021 8:51 PM
আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

হারাধন চন্দ্র দে, প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭ ব্যক্তিকে ধরে

 গণপিটুনী দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার (১৬ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের ভুলতা - আড়াইহাজার সড়কের তিনগাও এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, ঐ দিন রাতে রূপগঞ্জের গাউছিয়া এলাকা থেকে একটি সিএনজি অটোরিক্সাতে করে ৬যুবক আড়াইহাজার অভিমুখে আসছিল। উপজেলার তিনগাও এলাকায় সিএনজিটি আসলে এলাকায় পাহারারত ব্যক্তিরা সিএনজিটি থামান। পরে সিএনজিতে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করলে পাহারারত ব্যক্তিদের সন্দেহ হয়। ঐ সময় তারা স্থানীয় মসজিদের মাইকে ডাকাত ডাকাত বলে এলাকাবাসীদের ডাকা ডাকি করে। পরে স্থানীয় জনতা সিএনজি চালক ও ৬ যাত্রীকে ধরে গণপিটুনী দিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। পরে খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ আহত সন্দেহভাজন ৭ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৪জনকে থানা হাজতে ও বাকী ৩জনের অবস্থা খারাপ হওয়ায় তাদেরতে হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসা চলছে। আহত সন্দেহভাজন ব্যক্তিরা হল-ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর থানার হরিপুর এলাকার সোহাগ(১৯),শাহাদাৎ(১৮), আকাশ(২২), জুনাইদ(১৮), রাজিব (১৯), ও সুজন(৪০)ও আড়াইহাজার উপজেলার গিরদা এলাকার জাহাঙ্গীর(ে৩৮)। তবে আহত ব্যক্তিরা জানান,তারা রাজিবের শ্বশুর বাড়ি রূপগঞ্জের সাওঘাট এলাকার মোস্তফা ভূইয়ার কন্যা ফাজানাকে নিয়ে আসার জন্য তাদের এখানে যায়।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান,এলাকাবাসী ধরে পুলিশের হাতে তুলে দিয়ে। আমরা ধৃত ব্যক্তিদের যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা নিচ্ছি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন