সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

একতা কাপুরের রাগিনী 'এমএমএস ৩'র অফার ফিরিয়ে দিলেন সানি!

 Sun, Sep 24, 2017 7:08 AM
একতা কাপুরের রাগিনী 'এমএমএস ৩'র অফার ফিরিয়ে দিলেন সানি!

ডেস্ক রিপোর্ট : : একতা কাপুরের সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবারের বিবাদের কারণে একতা কাপুরের রাগিনী 'এমএমএস-৩' ছবিতে

কাজের অফার ফিরিয়ে দিয়েছেন সানি লিওন।  একতার ঘনিষ্ঠ সূত্রে খবর, তিনি সানির সঙ্গে ঝামেলা মিটিয়ে নিতে আগ্রহী। কিন্তু সানি কোনওভাবেই একতার সঙ্গে কাজ করতে চাইছেন না।


'রাগিনী এমএমএস-২' ছবিতে 'বেবি ডল' গানের সঙ্গে নেচে চলচ্চিত্র প্রেমীদের নজরে পড়েন সানি লিওন। কিন্তু সেই ছবির প্রচারের সময়ই একতার সঙ্গে ঝামেলায় জড়ান সানি। পরবর্তীকালে ড্যানিয়েলের সঙ্গেও ঝামেলা হয় একতার। এই ঘটনার পর থেকেই একতার সঙ্গে বিশেষ কথাবার্তা বলেন না সানি। তিনি বুঝিয়ে দিয়েছেন, একতার সঙ্গে কাজ করতে চান না।


বালাজি টেলিফিল্মস লিমিটেডের সঙ্গে যুক্ত এক ব্যক্তি বলেছেন, সানি প্রথমে 'রাগিনী এমএমএস ৩'এ কাজ করতে অস্বীকার করেন। এরপর একতা তাকে অন্তত একটি আইটেম গানে নাচার অনুরোধ জানান। কিন্তু তাতেও রাজি হননি সানি। শেষে একটি ক্যামিও রোলের প্রস্তাব দেওয়া হয় সানিকে। কিন্তু সানি এখনও পর্যন্ত এই প্রস্তাবে সাড়া দেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন