সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

এবার বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ালেন ‘ভাইজান’

 Thu, Aug 23, 2018 7:34 AM
এবার বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ালেন ‘ভাইজান’

ডেস্ক রিপোর্ট : : ভারতের কেরালা রাজ্যে চলছে বয়াবহ বন্যা। এই বন্যায় চারশোরও বেশি মানুষের মৃত্যু হয়েছে

বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। দক্ষিণের এ রাজ্যের ত্রিবান্দ্রাম, চেঙ্গানুর, পালাক্কাড, কোচি, আলাপ্পুরাসহ  একাধিক জায়গা এখনও পানির নিচে। 


এই বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন রাজ্যটির সর্বস্তরের সাধারণ মানুষ। বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর পক্ষ থেকেও  বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে আহ্বান জানানো হচ্ছে। তাদের আহবানে সাড়া দিয়ে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন বলিউড সেলিব্রেটিরাও।


বলিউড অভিনেতা সালমান খানও এগিয়ে দিলেন সাহায্যের হাত। জি নিউজ জানায়, আগে থেকেই অনেক স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত সালমন খান। প্রত্যেকটি স্বেচ্ছাসেবী সংগঠন তার যুক্ত থাকা সংগঠনগুলো যেন কেরালার মানুষের পাশে এসে দাঁড়ায়, তাঁদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয় এমন আবেদন জানিয়েছেন ‘ভাইজান’।


পাশাপাশি তিনি আরও বলেন, প্রকৃতির রোষে পড়ে কেরল যেভাবে বন্যায় ভেসে গিয়েছে, তাতে অত্যন্ত কষ্ট পেয়েছেন তিনি। কেরলের প্রত্যেক বানভাসি মানুষের সমব্যথী তিনি। পাশাপাশি যে সমস্ত মানুষ দুর্গতদের সাহায্যের জন্য এগিয়ে আসছেন, তাদের সঙ্গেও তিনি রয়েছেন বলে জানান সলমন।


এদিকে বন্যাদুর্গতদের সাহায্যের জন্য ১ কোটি রুপি অনুদান দিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। শাহরুখ খান দান করেছেন ২২ লাখ, জ্যাকলিন ফার্নান্ডেজও ৫ লাখ রুপি অনুদান মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঠিয়েছেন। অভিনেত্রী এষা গুপ্তা তার একদিনের রোজগারের অর্থ মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঠিয়েছেন। অভিনেত্রী পুনম পান্ডেও তার আগামী সিনেমার পারিশ্রমিকের গোটাটাই কেরলের মানুষের জন্য দান করবেন বলে জানিয়েছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন