সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

কান দেখল রাজকন্যার ‘লাল পরী’ ঐশ্বরিয়া।

 Tue, May 23, 2017 11:10 AM
কান দেখল রাজকন্যার ‘লাল পরী’ ঐশ্বরিয়া।

বিনোদন ডেস্ক : : বিচরণ বলিউডে হলেও ঐশ্বরিয়া রায়ের খ্যাতি বিশ্বজুড়ে। কান চল”িচত্র উৎসবের চতুর্থ দিনে

সেই ঐশ্বরিয়ার আবির্ভাব ছিল রূপকথার লাল পরী হয়ে।

টকটকে লাল বলগাউনে রাজকন্যার বেশে কান উৎসবের চতুর্থ দিনে লাল গালিচায় হেঁটেছেন ঐশ্বরিয়া।কান চল”িচত্র উৎসবের ৭০তম আসরের ‘১২০ বিটস পার মিনিট’ চল”িচত্রের প্রদর্শনীতে এভাবে পৌঁছান ঐশ্বরিয়া।ভক্তদের উদ্দেশে উড়ন্ত চুমু ছুড়ে দি”েছন সাবেক এই বিশ্বসুন্দরী।

লাল টকটকে পোশাকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ঐশ্বরিয়া।উৎসবের চতুর্থ দিনে সবার চোখ ছিল ঐশ্বরিয়াতে।লাল গালিচায় হেঁটে যাওয়ার একটি মুহূর্তে ঐশ্বরিয়া রায়।

ঢেউ খেলানো চুলে রাজকন্যার বেশে কানের গালিচায় ঐশ্বরিয়া।রূপকথার লাল পরীরে বেশে কানের লাল গালিচায় ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ঐশ্বরিয়া।

ফ্রান্সের কান শহরে ১৭ মে পর্দা উঠেছে এবারের কান উৎসবের। চলবে ২৮ মে পর্যন্ত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন