সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

কিশোরগঞ্জে প্রেম প্রত্যাখ্যান করায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাত

 Mon, Mar 12, 2018 10:55 AM
কিশোরগঞ্জে প্রেম প্রত্যাখ্যান করায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাত

কিশোরগঞ্জ প্রতিনিধি : : কিশোরগঞ্জে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে জনসমক্ষে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাত করেছে ইমরান

 নামে এক সহপাঠী। গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে স্থানীয়রা  কিশোরগঞ্জ জেনারেল

হাসপাতালে ভর্তি করেছেন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের খরমপট্টি এলাকার ভূমি অফিস সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ইমরান গাঢাকা দিয়েছে। সে কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শেষবর্ষের শিক্ষার্থী এবং শহরের নগুয়া হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকার বাসিন্দা রতন মিয়ার ছেলে। আহত বিশ্ববিদ্যালয় ছাত্রীর নাম সৈয়দা ইলমী সুলতানা (২১)।

সে ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী এবং শহরের হারুয়া এলাকার অ্যাডভোকেট সৈয়দ সেলিম জাহাঙ্গীরের মেয়ে। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ইমরানকে আসামি করে মামলা করেছেন।

কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে গিয়ে পরিবার, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও আহত বিশ্ববিদ্যালয় ছাত্রীর সঙ্গে কথা বলে জানা গেছে, ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে একই সেমিস্টারে পড়ার সুবাদে ইমরান ও ইলমীর পরস্পরের সঙ্গে দীর্ঘদিনের পরিচয়। এই পরিচয়ের সূত্র ধরে দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। মাস ছয়েক ধরে ইমরান প্রায়ই ইলমীকে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্ত্যক্ত করতো। কিন্তু ইলমী তাতে পাত্তা না দিয়ে নানা কৌশলে ইমরানকে এড়িয়ে চলতো। শনিবার দুপুরে শহরের নীলগঞ্জ রোড এলাকার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা ও এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। অপ্রীতিকর এই ঘটনার পর ইলমী বাসার উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে রিকশাযোগে বের হলে ইমরান তার পিছু নেয়। শহরের শোলাকিয়া চৌরাস্তা নীলগঞ্জ মোড় এলাকায় ইমরান জোর করে ইলমীর সঙ্গে রিকশায় চেপে বসে। রিকশাটি কিছুদূর এগোনোর পর দুপুর সাড়ে ১২টার দিকে শহরের খরমপট্টি এলাকার ভূমি অফিস সংলগ্ন সড়কে ইমরান তার সাথে আনা চাকু দিয়ে ইলমীর মুখ ও ঘাড়ে উপর্যুপরি আঘাতে ক্ষতবিক্ষত করে। রক্তে ইলমীর পরনে থাকা শাড়ি রক্তাক্ত হয়ে যায়। এ সময় রিকশাচালকের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে ইমরান পালিয়ে যায়। এ সময় রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী ইলমীকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে ইলমীর বাবা-মা ও আত্মীয়স্বজন ছাড়াও ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার চৌধুরী খায়রুল হাসান ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হাসপাতালে ছুটে যান।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. রমজান মাহমুদ জানান, ইলমী সুলতানা এখন আশঙ্কামুক্ত। তার মুখে তিনটি ও ঘাড়ে একটি আঘাতের চিহ্ণ রয়েছে। তার প্রয়োজনীয় চিকিৎসাসহ সার্বক্ষণিক তদারকি করা হচ্ছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, আসামিকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন