সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

ক্যাটরিনার সৌন্দর্যের গোপন রহস্য!

 Tue, Jul 18, 2017 9:41 AM
ক্যাটরিনার সৌন্দর্যের গোপন রহস্য!

বিনোদন ডেস্ক :: ‘এক থা টাইগার’, ‘জব তক হ্যায় জান’ এবং ‘জগ্গা জাসুস’ এর মতো সিনেমায় অভিনয় দিয়ে

ইতিমধ্যেই তিনি ঝড় তুলেছেন বলিউড বক্স অফিসে। আর সম্প্রতি ‘চিকনি চামেলি’ এবং ‘শিলাকি কি জাওয়ানি’ খ্যাত এই অভিনেত্রী ঝড় তুললেন আইফা অ্যাওয়ার্ডের নাচের মঞ্চেও। ক্যাটরিনা ঝড়ে আইফা অ্যাওয়ার্ড যেন এখনও উত্তাল। কিন্তু সদ্য ৩৪ এ পা রাখা এই বলি দিভার সৌন্দর্যের গোপন রহস্যটা কী? কী এমন করেন এই বলি কুইন, যে তাঁর সৌন্দর্যের তাপে বাকি হিরোইনরা জ্বলে পুড়ে খাক! চলুন খোঁজ লাগানো যাক সেই গোপন হাতিয়ারের।


রোম শহরের উত্থান যেমন একদিনে হয়নি, তেমনি ক্যাথে চাবুকের মতো শরীরের পিছনে রয়েছে মারাত্মক পরিশ্রম এবং অধ্যবসায়। সকাল সকাল ঘুম থেকে উঠেই চলে ট্রেনিং। তারপর চিকিৎসকের বলে দেওয়া ডায়েট মেনে ব্রেকফাস্ট সেরেই বেরিয়ে পড়া শুটিং-এ। এই লেখাটি পড়লেই বুঝতে পারবেন এমন শরীরি ভাষার জন্ম দিতে কতটাই না কষ্ট করতে হয় তাঁকে।


প্রতিদিন নির্দিষ্ট ডায়েট মেনে খাবার খাওয়ার পাশাপাশি চলে ফাংশনাল ট্রেনিং, টি আর সি এবং কার্ডিও। তাই তো বলি, যদি বাস্তবিকই ক্যাটরিনার মতো শরীর পেতে চান, তাহলে আর ভাবনার জগতে সময় নষ্ট না করে এক্ষুনি চোখ রাখুন বাকি প্রবন্ধে এবং শুরু করে দিন শরীরচর্চা। দেখবেন আপনিও একদিন ক্যাটরিনার মতো পৌঁছে যাবেন ফিনিশিং লাইনে।


শরীরচর্চার গোপন রহস্য


১. যোগাসন: শিল্পা শেঠির মতো ক্যাটরিনাও যোগাসোন করতে খুব পছন্দ করেন। তাই তো তার শরীরচর্চার লিস্টে প্রথেমই জায়গা পায় যোগা। তারপর বাকি কিছু। ক্যাটরিনার মতো শরীর এবং ব্রেনকে চাপমুক্ত এবং ফুরপুরে রাখতে যোগাসনের কোনও বিকল্প হয় না বললেই চলে।


২. সাঁতার এবং সাইকেলিং: পেটের চর্বি ঝরাতে সাইকেলিং-এর কোনও বিকল্প হয় না বললেই চলে। সেই কারণেই তো প্রতিদিন সাইকেলিং করতে ভোলেন না মিস কায়েফ। সেই সঙ্গে প্রায় দিনই যোগ হয় সুইমিং।


৩. জগিং: এক্সারসাইজ শুরুর আগে ওয়ার্মআপের জন্য জগিংকেই বেছে নিয়েছেন এই বলিউড ডিভা।


৪. এক্সারসাইজ: তার শরীরচর্চার বেশিটা জুড়েই থাকে অ্যাবস সম্পর্কিত এক্সারসাইজ। সেই সঙ্গে লাইট ওয়েট ট্রেনিং মাস্ট!


ডায়েট


সকালে: ঘুম থেকে উঠেই চার গ্লাস জল পান। তারপর ফ্রেশ হয়ে শুরু হয় বাকি কাজ।


ব্রেকফাস্টে: প্রাতঃরাশে ঘুরিয়ে ফিরিয়ে থাকে সিরিয়ালস, ওটমিল, বেদানার রস এবং ডিমের সাদা অংশ।


দুপুরের খাবারে: লাঞ্চে থাকে ডাল, গ্রিন স্যালাড এবং ভাত। ভাবুন আপনারা যেখানে রোগা হওয়ার চক্করে ভাতকে ডিভোর্স দিয়ে বসেছেন, সেখানে ক্যাটরিনা প্রায় প্রতিদিনই ভাত খেয়ে থাকেন। তবে অবশ্যই পরিমিত হারে।


রাতে: শুতে যাওয়ার ঠিক ২ ঘন্টা আগে রাতের খাবার শেষ করেন বলি কুইন। তাতে থাকে ভেজিটেবল স্যুপ, ডাল, সিদ্ধ সবজি, স্যালাড এবং রুটি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন