সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

 Fri, Apr 20, 2018 1:11 PM
চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

চট্টগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রামে আট দিন ধরে মনিকা বড়ূয়া রাধা নামে এক সঙ্গীতশিক্ষকের খোঁজ মিলছে না।

গত ১২ এপ্রিল নগরের লালখান বাজার হাইলেভেল রোডের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। এ ঘটনায় পরদিন নগরের খুলশী থানায় জিডি করা হয়। এখনও পুলিশ তার কোনো সন্ধান পায়নি। এদিকে এতদিনেও কোনো খোঁজ না মেলায় উৎকণ্ঠার মধ্যে আছে তার পরিবার। নিখোঁজ মনিকা বড়ূয়া চট্টগ্রামের স্থানীয় দৈনিক পূর্বকোণের জ্যেষ্ঠ প্রতিবেদক দেবাশীষ বড়ূয়া দেবুর স্ত্রী।


মনিকার বোন মন্টি বৈষ্ণব জানান, ওইদিন দুপুরে লালখানবাজার হাইলেভেল রোডের বাসা থেকে গানের টিউশনি করতে বের হন তিনি। এরপর আর ফেরেননি। সন্ধ্যায় তার পরিবারের কাছ থেকে নিখোঁজের বিষয়টি জানতে পারেন। মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। 


মনিকার আরেক বোন নন্দিতা বৈষ্ণব বলেন, 'আমার বোন ও তার স্বামীর মধ্যে কোনো দাম্পত্য কলহ ছিল না। তাদের দুই মেয়ের সঙ্গেও কথা বলেছি। এটি অপহরণের ঘটনা হতে পারে। তবে এখনও কেউ মুক্তিপণ দাবি করে ফোনও করেনি।'


এ ব্যাপারে খুলশী থানার এসআই দত্ত জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। সর্বশেষ মনিকার অবস্থান নগরের লালখানবাজার চানমারি রোডে পাওয়া যায়। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন