সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

 Fri, Apr 20, 2018 1:11 PM
চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

চট্টগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রামে আট দিন ধরে মনিকা বড়ূয়া রাধা নামে এক সঙ্গীতশিক্ষকের খোঁজ মিলছে না।

গত ১২ এপ্রিল নগরের লালখান বাজার হাইলেভেল রোডের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। এ ঘটনায় পরদিন নগরের খুলশী থানায় জিডি করা হয়। এখনও পুলিশ তার কোনো সন্ধান পায়নি। এদিকে এতদিনেও কোনো খোঁজ না মেলায় উৎকণ্ঠার মধ্যে আছে তার পরিবার। নিখোঁজ মনিকা বড়ূয়া চট্টগ্রামের স্থানীয় দৈনিক পূর্বকোণের জ্যেষ্ঠ প্রতিবেদক দেবাশীষ বড়ূয়া দেবুর স্ত্রী।


মনিকার বোন মন্টি বৈষ্ণব জানান, ওইদিন দুপুরে লালখানবাজার হাইলেভেল রোডের বাসা থেকে গানের টিউশনি করতে বের হন তিনি। এরপর আর ফেরেননি। সন্ধ্যায় তার পরিবারের কাছ থেকে নিখোঁজের বিষয়টি জানতে পারেন। মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। 


মনিকার আরেক বোন নন্দিতা বৈষ্ণব বলেন, 'আমার বোন ও তার স্বামীর মধ্যে কোনো দাম্পত্য কলহ ছিল না। তাদের দুই মেয়ের সঙ্গেও কথা বলেছি। এটি অপহরণের ঘটনা হতে পারে। তবে এখনও কেউ মুক্তিপণ দাবি করে ফোনও করেনি।'


এ ব্যাপারে খুলশী থানার এসআই দত্ত জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। সর্বশেষ মনিকার অবস্থান নগরের লালখানবাজার চানমারি রোডে পাওয়া যায়। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন