সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

জামিন না চাওয়ায় ক্ষুব্ধ পরীমণি, যা বললেন আইনজীবীরা

 Sat, Aug 21, 2021 10:14 PM
জামিন না চাওয়ায় ক্ষুব্ধ পরীমণি, যা বললেন আইনজীবীরা

এশিয়া খবর ডেস্ক::: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণিকে এক দিনের

 রিমান্ড শেষে শনিবার ফের কারাগারে পাঠিয়েছে আদালত। তবে এ দিন পরীমণির পক্ষে আদালতে জামিন আবেদন করা হয়নি। এতে আইনজীবীদের প্রতি ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন অভিনেত্রী পরীমণি। এ দিন তার পক্ষে আদালতে সিনিয়র আইনজীবীরাও ছিলেন না। তবে পরীমণির আইনজীবীরা জানিয়েছেন, টেকনিক্যাল কারণেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় শনিবার পরীমনির জামিন আবেদন করেননি তারা। পরীমনির প্রশ্নের জবাবে আদালতে তার আইনজীবীরা এ কথা বলেন।

এক দিনের রিমান্ড শেষে শনিবার সকালে পরীমনিকে ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালতে হাজির করে মামলার তদন্তকারী সিআইডি পুলিম। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

পরীমণির আইনজীবীরা তার সাথে কথা বলার অনুমতি চেয়ে আদালতে আবেদন করেন। কিন্তু রাষ্ট্রপক্ষের আইনজীবী এর বিরোধীতা করেন। এরপর বিচারক এ ব্যাপারে পরে আদেশ দেবেন বলে জানান। পরে বিচারক দেখা করার আবেদন নামঞ্জুর করে পরীমণিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, বিচারক এজলাস ত্যাগ করার পর পরীমণি নিজের আইনজীবীদের উদ্দেশে বলেন, ‘আপনারা আমার জামিন চাচ্ছেন না কেন? আমি পাগল হয়ে যাব। আপনারা আমার জামিন চান, আপনারা আমার সাথে কী কথা বলবেন? সিনিয়র আইনজীবী কই, তিনি আসলেন না কেন?’ এ সময় উপস্থিত তার আইনজীবীরা বলেন, ‘আমরা টেকনিক্যাল কারণেই আজ জামিন চাচ্ছি না।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন