সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন

 Sun, Jul 25, 2021 8:24 PM
ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন

এশিয়া খবর ডেস্কঃ: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক

রিলেশনস বিভাগের নতুন মুখপাত্র হিসেবে উপ-কমিশনার (ডিসি) দায়িত্ব পেয়েছেন ফারুক হোসেন।

রবিবার বিকালে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের সই করা অফিস আদেশে তাকে এই দায়িত্ব দেয়া হয়।

ছয় মাসেরও বেশি সময় ধরে ডিএমপির মিডিয়া বিভাগের প্রধানের পদটি শূন্য ছিল। বিভাগটির প্রধানের দায়িত্ব পালন করে আসা ওয়ালিদ হোসেন চলতি বছরের জানুয়ারিতে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়ায় পদটি শূন্য হয়ে যায়। ছয় মাস পর ফারুক হোসেনকে সেই দায়িত্ব দেয়া হয়।

ফারুক হোসেন অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দীর্ঘদিন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) মিডিয়া কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ডিএমপির উপ-পুলিশ কমিশনার (অপারেশন্স) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গনযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকত্তোর ডিগ্রী অর্জন করেন। পরে তিনি ২৭ তম বিসিএস ক্যাডার হিসেবে পুলিশে যোগদান করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন