সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

তারকা নুসরাত সঙ্গে যশ দাশগুপ্তর রসায়ন

 Tue, Jun 1, 2021 11:50 PM
তারকা নুসরাত সঙ্গে যশ দাশগুপ্তর রসায়ন

এশিয়া খবর ডেস্ক::: ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় তারকা

নুসরাত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তরের সম্পর্কের গুঞ্জন গত বছর থেকেই শোনা যাচ্ছে। সময় যত গোড়াচ্ছে ততই তাদের সম্পর্ক যেন আরও জোরদার হয়েছে। কখনও ইনস্টাগ্রামে একই খাবারের ছবি শেয়ার করেছেন দুই তারকা, কখনও আবার নুসরাতের তোলা ছবি পোস্ট করেছেন যশ। সেই জল্পনা আবার উসকে দিলেন নুসরাত জাহান।

একটি ভারতীয় সংবাদমাধ্যম এক প্রতিবেদনে নুসরাতকে টলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত নারীদের তালিকায় তৃতীয় স্থানে রেখেছে। একইসঙ্গে নায়িকার রিলেশনশিপ স্ট্যাটাসের জায়গায় ‘ডেটিং যশ’ অর্থাৎ যশের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি তুলে ধরেছে।

নুসরাত প্রতিবেদনটির স্ক্রিনশট শেয়ার করে সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানান। আর তাতেই নায়িকা প্রেমের বিষয়টি কি স্বীকার করে নিলেন কিনা, তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায়।

বছর দুয়েক আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে আবদ্ধ হন টলিউডের জনপ্রিয় এ নায়িকা ও সংসদ সদস্য। কিন্তু বিয়ের এক বছর পর আচমকাই ছন্দপতন ঘটে। জানা যায়, নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার পরই যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতার গুঞ্জন ছড়িয়ে পড়ে।


অন্যদিকে, টিভি সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’ থেকে লাইমলাইটে এসেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। গত বছর থেকেই নুসরাতের সঙ্গে নানা স্থানে ঘুরতে এবং অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গেছে তাকে।

তবে বিধানসভা নির্বাচনের আগে সকলকে চমকে দিয়ে তৃণমূল সাংসদ নুসরাতের বিরোধী পক্ষের দল বিজেপিতে যোগ দেন। বিজেপির প্রার্থী হয়ে ভোটেও লড়েছিলেন যশ। কিন্তু হেরে যান অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরাতের বিশেষ বন্ধুত্বের কোনো পরিবর্তন হয়নি। সূত্র: সংবাদ প্রতিদিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন