সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল

 Thu, Jul 29, 2021 6:53 PM
থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল

আন্তর্জাতিক ডেস্ক:: করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় বিমানবন্দরেই একটি

কার্গো গুদামকে পরিণত করা হয়েছে করোনা হাসপাতালে। ওই হাসপাতালে করোনা রোগীদের জন্য কার্ডবোর্ড দিয়ে বানানো হয়েছে বিছানা। একসঙ্গে ১৮শ’ রোগী চিকিৎসা নিতে পারবেন সেখানে।

সম্প্রতি থাইল্যান্ডে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। তাই যেসব করোনা রোগীর অবস্থা কিছুটা ভালো তাদের ব্যাংককের ডন মুয়াং আন্তর্জাতিক বিমানবন্দরে স্থাপিত ওই ফিল্ড হাসপাতালে চিকিৎসা দেওয়া হবে বলে বৃহস্পতিবার আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

এ ব্যাপারে হাসপাতালের পরিচালক রেইনথং নান্না বার্তা সংস্থা রয়টার্সকে জানান, এই ফিল্ড হাসপাতাল একসঙ্গে অনেক রোগীর চিকিৎসা দিতে পারবে। তবে এই হাসপাতালে যেসব রোগীর অবস্থা মোটামুটি স্থিতিশীল তাদের চিকিৎসা দেওয়া হবে। যেসব রোগীর অবস্থা আশঙ্কাজনক তাদের অন্য হাসপাতালে স্থানান্তর করা হবে বলে জানিয়েছেন তিনি।

দক্ষিণপূর্ব এশিয়ার দেশটিতে বুধবার সর্বোচ্চ ১৬ হাজার ৫৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।বুধবার মৃত্যু হয়েছে ১৩৩ জনের। এ পর্যন্ত দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ৫ লাখ ৪৩ হাজার ৩৬১ জন। দেশটিতে করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪ হাজার ৩৯৭ জনের।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন