সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

দু্বাইয়ে ধর্ষণ থেকে বাঁচতে ৬তলা থেকে লাফ রাশিয়ান মডেলের!

 Fri, Mar 23, 2018 2:43 PM
দু্বাইয়ে ধর্ষণ থেকে বাঁচতে ৬তলা থেকে লাফ রাশিয়ান মডেলের!

ডেস্ক রিপোর্ট : : ছুরির মুখে 'ধর্ষণের শিকার হতে যাওয়া' রাশিয়ান এক মডেল নগ্ন অবস্থায় ছয় তলা থেকে লাফিয়ে পড়েছেন।

দু্বাইয়ে সম্প্রতি ওই ঘটনার পর একাতারিনা স্ট্যাটায়ুক নামের ওই মডেলকে হাসপতালে ভর্তি করা হয়েছে বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়।


ওই মডেলের অভিযোগের ভিত্তিতে মার্কিন এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দুবাই পুলিশ। গ্রেফতার দেখানো হয়েছে একাতারিনাকেও।


পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, লাফিয়ে পড়ার পর মেরুদণ্ডে আঘাত পেয়েছেন ২২ বছর বয়সী ওই মডেল। তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। তবে মার্কিন ওই ব্যবসায়ীর পাল্টা অভিযোগের পরিপ্রেক্ষিতে এখন তাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।


স্থানীয় সংবাদ মাধ্যম বলছে, একটি ব্যবসায়িক চুক্তির জন্য ওই ব্যবসায়ীর সঙ্গে হোটেলে সাক্ষাৎ করেন একাতারিনা। এক পর্যায়ে তাকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেওয়া হয়।


ব্যবসায়ীর প্রস্তাব মেনে না নেওয়ায় গলায় ছুরি ধরে তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। এরই এক পর্যায়ে ওই মডেল বহুতল ভবন থেকে লাফিয়ে পড়েন।


মডেল একাতারিনার মা বলেন, আমার মেয়ে একজন পরিচিত ও জনপ্রিয় মডেল। একটি চুক্তি করতে ১৫ ফেব্রুয়ারি দুবাইয়ে যায় সে।


হাসপাতালে ভর্তির পর দুবাই পুলিশের কাছে ঘটনাটি জানান একাতারিনা। এরপরই বিমানবন্দরে মার্কিন ওই ব্যবসায়ীকে আটকে দেওয়া হয়। ব্যবসায়ী পাল্টা অভিযোগ করেন, তার ওপর হামলা করেছেন একাতারিনা।


দুবাই পুলিশের কাছে ওই ব্যবসায়ীর ওপর হামলার কথা স্বীকার করেন মডেল। তিনি বলেন, আত্মরক্ষার্থে পাল্টা হামলা চালিয়েছেন।


ব্যবসায়িক চুক্তির জন্য রাশিয়ান এই মডেল দুবাই যাওয়ার দাবি করলেও একাধিক সংবাদ মাধ্যমে বলা হয়েছে, তিনি আসলে এক মাসের চুক্তিতে এসকর্ট হিসেবে কাজ করার জন্যই সেখানে অবস্থান করছিলেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন