সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

নাসিকের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলর হলেন যারা।

 Mon, Jan 17, 2022 10:59 AM
নাসিকের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলর হলেন যারা।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ: নির্বাচন সংশ্লিষ্ট প্রশাসন নিরপেক্ষতা বজায় রেখে নানান

শঙ্কার মধ্যেও  রক্তপাতহীন, কঠোর নজরদারির  মাধ্যমে একটি সুন্দর পরিবেশে উপহার দিয়েছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। এ নির্বাচনে বিপুল ভোটে ৬৯ হাজার ভোটের ব্যবধানে বেসরকারিভাবে তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। এছাড়া এই সিটি কর্পোরেশনে বেসরকারিভাবে ২৭ জন কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।


নবনির্বাচিত ২৭ কাউন্সিলর হলেন- সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডে আওয়ামীপন্থী আনোয়ার হোসেন, ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর বিএনপি নেতা মো. ইকবাল হোসেন, ৩নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামীপন্থী শাহজালাল বাদল, ৪নং ওয়ার্ডে যুবদলের নুর উদ্দিন, ৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির সাবেক এমপি গিয়াস উদ্দিনের ছেলে গোলাম মুহাম্মদ সাদরিল, ৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের মতিউর রহমান, ৭নং ওয়ার্ডে আওয়ামী লীগের মিজানুর রহমান রিপন, ৮নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের রুহুল আমিন মোল্লা, ৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেওয়া ইস্রাফিল প্রধান। এছাড়া ১০নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের ইফতেখার আলম খোকন, ১১নং ওয়ার্ডে বিএনপির অহিদুল ইসলাম ছক্কু, ১২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির শওকত হাসেম শকু, ১৩নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির মাকসুদুল আলম খন্দকার, ১৪নং ওয়ার্ডে আওয়ামী লীগের মনিরুজ্জামান মনির, ১৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদের অসিত বরন বিশ্বাস, ১৬নং ওয়ার্ডে আওয়ামী লীগের রিয়াদ হাসান, ১৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের মো. আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ডে শ্রমিক লীগ নেতা কামরুল হাসান মুন্না

১৯নং ওয়ার্ডে জাতীয় পার্টির মোখলেছুর রহমান চৌধুরী, ২০নং ওয়ার্ডে বিএনপির মোহাম্মদ শাহেন শাহ, ২১নং ওয়ার্ডে দল নিরপেক্ষ শাহিন মিয়া, ২২নং ওয়ার্ডে বতমান কাউন্সিলর বিএনপির সুলতান আহমেদ ভূঁইয়া, ২৩নং ওয়ার্ডে স্বেচ্ছাসেবক দলের মহানগরের সভাপতি আবুল কাউসার আশা, ২৪নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জাতীয় পার্টির আফজাল হোসেন, ২৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির মো. সামসুজ্জোহা এবং ২৭নং ওয়ার্ডে আওয়ামী লীগের সিরাজুল ইসলাম।

অপরদিকে সংরক্ষিত ৯ নারী কাউন্সিলর হলেন- ১, ২ ও ৩নং ওয়ার্ডে মাকসুদা মোজাফফর, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে মনোয়ারা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে মোসাম্মাৎ আয়েশা আক্তার দিনা, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডে মিনোয়ারা বেগম, ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডে শারমীন হাবিব বিন্নী, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডে আফসানা আফরোজ বিভা, ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডে শিউলি নওশাদ, ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডে শাওন অংকন এবং ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডে সানিয়া আক্তার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন