সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

নায়কের চেয়ে বেশি পারিশ্রমিক দীপিকার

 Sat, Jan 27, 2018 5:24 AM
নায়কের চেয়ে বেশি পারিশ্রমিক দীপিকার

ডেস্ক রিপোর্ট : : বলিউডে নায়কের তুলনায় নায়িকাদের পারিশ্রমিক কম। পারিশ্রমিকের এই বৈষম্য দীর্ঘদিন ধরেই চলে আসছে।

এ নিয়ে কঙ্গনা রানাউতসহ অনেকেই নানা সময়ে প্রতিবাদ জানিয়েছেন।

বৃহস্পতিবার ভারতে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শহীদ কাপুর অভিনীত বহুল আলোচিত সিনেমা পদ্মাবত। সঞ্জয়লীলা বানশালী পরিচালিত সিনেমাটিতে রানী পদ্মিনীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।


ভারতীয় গণমাধ্যমের খবর, এই সিনেমায় অভিনয়ের জন্য ১১ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন দীপিকা! এক টেলিভিশন অনুষ্ঠানে দীপিকাকে এ নিয়ে প্রশ্ন করা হয়। দীপিকা কি অভিনেতা রণবীর সিং ও শহীদ কাপুর থেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন? জবাবে দীপিকা বলেন, হ্যাঁ।


যদিও ঠিক কত টাকা তাকে দেয়া হয়েছে জানতে চাইলে সুকৌশলে এড়িয়ে যান তিনি। দীপিকা ১১ কোটি টাকা পেলেও আলাউদ্দিন খিলজির চরিত্রে তার প্রেমিক রণবীর পেয়েছেন ৭-৮ কোটি টাকা।


আর এই সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক নিয়ে গুঞ্জন শুরু হওয়ায় প্রযোজক সংস্থা এরোস ইন্টারন্যাশনাল বানশালীকে নাকি বলেছে, সিনেমার আকাশছোঁয়া খরচ নিয়ে বেশি কথা না বলতে।


ভারতের ৭০০ বছর আগেকার চিতোরের রানী পদ্মিনীর জীবন নিয়ে নির্মিত হয়েছে ‘পদ্মাবত’ সিনেমা। ইতিহাসে দেখা যায়, দিল্লির শাসক আলাউদ্দিন খিলজির কবল থেকে রক্ষা পেতে রানী পদ্মিনী ১৬ হাজার নারীকে নিয়ে চিতায় ঝাঁপ দিয়েছিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন