সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

নায়িকা মীনা কুমারী হবেন সানি লিওন!

 Thu, Dec 14, 2017 6:03 AM
নায়িকা মীনা কুমারী হবেন সানি লিওন!

ডেস্ক রিপোর্ট : : ষাটের দশকের বিখ্যাত নায়িকা মীনা কুমারীর বায়োপিক নির্মাণ হতে যাচ্ছে।

পরিচালক করণ রাজদান এ ছবিটি পরিচালনা করবেন। আর এ ছবির জন্য তার প্রথম পছন্দ হলেন সানি লিওন। এর আগে শোনা গিয়েছিল, মীনা কুমারীর চরিত্রে থাকবেন মাধুরী দীক্ষিত অথবা বিদ্যা বালান। তবে সবাইকে সরিয়ে জায়গা করে নিতে যাচ্ছেন সানি। পরিচালক করণ রাজদান এ প্রসঙ্গে বলেন, আমার মতে তিনিই এমন একজন নায়িকা যিনি সাহসিকতার সঙ্গে আমাকে জিজ্ঞেস করেছেন, শুটিং কবে থেকে শুরু? সেই নায়িকা হলেন সানি লিওন।

আমি একই চিত্রনাট্য মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালানকে পড়ে শুনিয়েছি। যেকোনো কারণে তারা রাজি হননি। তখন এগিয়ে এসেছেন সানি। পরিচালক আরও বলেন, সানি আমাকে স্ক্রিপ্ট সম্পর্কে জিজ্ঞেস করে এবং তা পড়তে উৎসাহী হয়। আমি তার বাড়িতে গিয়ে তাকে চিত্রনাট্য শোনাই। আমি জানি না মীনা কুমারী চরিত্রে তিনি যুঁতসই কিনা। কিন্তু আমার মতে তিনি এই চরিত্রটি করার জন্য অত্যন্ত কৌতূহলি। আমি মনে করি, এই চরিত্রটি সানির জন্য একটি বিরাট সুযোগ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন