সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

নায়িকা শাবনূর-পূর্ণিমার চাওয়া

 Wed, Jan 17, 2018 3:41 AM
নায়িকা শাবনূর-পূর্ণিমার চাওয়া

বিনোদন ডেস্ক :: ঢাকাই চলচ্চিত্রের দুই নন্দিত নায়িকা শাবনূর ও পূর্ণিমা। দু’জনই চলচ্চিত্রে অভিনয়ের

 সর্বোচ্চ স্বীকৃতিস্বরূপ পেয়েছেন একবার করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। মোস্তাফিজুর রহমান মানিকের ‘দুই নয়নের আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শাবনূর জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। অন্যদিকে কাজী হায়াতের ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন পূর্ণিমা। দু’জন একসঙ্গে তিনটি চলচ্চিত্রে অভিনয়ও করেছেন। দীর্ঘদিন বিরতির পর সম্প্রতি একটি অনুষ্ঠানে এই দুই নন্দিত নায়িকা একসঙ্গে উপস্থিত হয়েছিলেন।

দু’জনে একসঙ্গে বসে খোশগল্পে মেতে উঠেছিলেন। ক্যামেরার একই ফ্রেমে বাঁধা পড়েনও দু’জন। পূর্ণিমা প্রসঙ্গে শাবনূর বলেন, আমরা দু’জন একসঙ্গে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছি। হয়তো আমার কাজের ধারাবাহিকতা নিয়মিত থাকলে আরো কয়েকটি চলচ্চিত্রে কাজ করা হয়ে উঠতো। তারপরও সময়োপযোগী গল্প হলে আমি আর পূর্ণিমা আবারো একসঙ্গে কাজ করতেও পারি। তার পুরোটাই নির্ভর করছে গল্পের ওপর, চরিত্রের ওপর। পূর্ণিমা খুব ভালো অভিনেত্রী। আর ইদানীংতো উপস্থাপনায় সে খুব ভালো করছে। আমাদের চলচ্চিত্রেরই একজন হয়ে উপস্থাপনায় সে প্রতিনিধিত্ব করছে, এটা আমাদের জন্য অনেক আনন্দের। শাবনূর প্রসঙ্গে পূর্ণিমা বলেন, শাবনূর আপুর সঙ্গে অভিনয় করতে আমার খুব ভালো লাগে। তিনি অনেক বড় মাপের একজন অভিনেত্রী। তার সঙ্গে অভিনয় করতে পারাটা আমার জন্য সৌভাগ্যের। বাংলাদেশের চলচ্চিত্রে তার মতো এত বড় মাপের অভিনেত্রী তার পরে আর কেউই আসেনি। শাবনূর এবং পূর্ণিমা দু’জনই জানান যদি ভালো গল্প, ভালো প্রযোজনা সংস্থা এবং দক্ষ পরিচালক উদ্যোগী হয়ে এগিয়ে আসেন তবে দু’জন আবারো একসঙ্গে   কাজ করতে চান। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন