সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

নায়িকা শাবনূর-পূর্ণিমার চাওয়া

 Wed, Jan 17, 2018 3:41 AM
নায়িকা শাবনূর-পূর্ণিমার চাওয়া

বিনোদন ডেস্ক :: ঢাকাই চলচ্চিত্রের দুই নন্দিত নায়িকা শাবনূর ও পূর্ণিমা। দু’জনই চলচ্চিত্রে অভিনয়ের

 সর্বোচ্চ স্বীকৃতিস্বরূপ পেয়েছেন একবার করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। মোস্তাফিজুর রহমান মানিকের ‘দুই নয়নের আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শাবনূর জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। অন্যদিকে কাজী হায়াতের ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন পূর্ণিমা। দু’জন একসঙ্গে তিনটি চলচ্চিত্রে অভিনয়ও করেছেন। দীর্ঘদিন বিরতির পর সম্প্রতি একটি অনুষ্ঠানে এই দুই নন্দিত নায়িকা একসঙ্গে উপস্থিত হয়েছিলেন।

দু’জনে একসঙ্গে বসে খোশগল্পে মেতে উঠেছিলেন। ক্যামেরার একই ফ্রেমে বাঁধা পড়েনও দু’জন। পূর্ণিমা প্রসঙ্গে শাবনূর বলেন, আমরা দু’জন একসঙ্গে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছি। হয়তো আমার কাজের ধারাবাহিকতা নিয়মিত থাকলে আরো কয়েকটি চলচ্চিত্রে কাজ করা হয়ে উঠতো। তারপরও সময়োপযোগী গল্প হলে আমি আর পূর্ণিমা আবারো একসঙ্গে কাজ করতেও পারি। তার পুরোটাই নির্ভর করছে গল্পের ওপর, চরিত্রের ওপর। পূর্ণিমা খুব ভালো অভিনেত্রী। আর ইদানীংতো উপস্থাপনায় সে খুব ভালো করছে। আমাদের চলচ্চিত্রেরই একজন হয়ে উপস্থাপনায় সে প্রতিনিধিত্ব করছে, এটা আমাদের জন্য অনেক আনন্দের। শাবনূর প্রসঙ্গে পূর্ণিমা বলেন, শাবনূর আপুর সঙ্গে অভিনয় করতে আমার খুব ভালো লাগে। তিনি অনেক বড় মাপের একজন অভিনেত্রী। তার সঙ্গে অভিনয় করতে পারাটা আমার জন্য সৌভাগ্যের। বাংলাদেশের চলচ্চিত্রে তার মতো এত বড় মাপের অভিনেত্রী তার পরে আর কেউই আসেনি। শাবনূর এবং পূর্ণিমা দু’জনই জানান যদি ভালো গল্প, ভালো প্রযোজনা সংস্থা এবং দক্ষ পরিচালক উদ্যোগী হয়ে এগিয়ে আসেন তবে দু’জন আবারো একসঙ্গে   কাজ করতে চান। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন