সদ্য সংবাদ

 রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি  ভিয়েতনামে পৌঁছে ভারতের উদ্দেশে যা বললেন বাইডেন

নেতাকর্মীরা ‘চাঁদাবাজি ও অপকর্ম বন্ধ করলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে’-ওবায়দুল কাদের

 Sun, Aug 6, 2017 10:23 AM
নেতাকর্মীরা ‘চাঁদাবাজি ও অপকর্ম বন্ধ করলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে’-ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট : : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,

১৫ আগষ্ট জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে কোনো চাঁদাবাজি চলবে না। নেতাকর্মীরা যদি চাঁদাবাজি ও অপকর্ম বন্ধ করে তাহলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।

শনিবার বিকেলে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন আয়োজিত নাগরিক শোক র‌্যালিতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।


মন্ত্রী বলেন, শোকের নামে কোনো প্রকার অপকর্ম চাঁদাবাজি চলবে না। শোক দিবসে অপকর্ম থেকে বিরত থাকবেন। শোককে শক্তি করে মানুষের পাশে থাকবেন। তাহলেই শোক দিবসের তাৎপর্যপূর্ণ হবে।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে এখনো ষড়যন্ত্র চলছে। সে ষড়যন্ত্র চলছে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর জন্য। আজ শপথ নিতে হবে শোক দিবস থেকে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখার।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে দক্ষিণ সিটির মেয়র সাঈদ খোকন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যে আওয়ামী লীগ আছে কোনো শক্তি তাকে দমন করতে পারবে না। এর আগে ডিএসসিসি নগর ভবনের সামনে রাজধানীর বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা ব্যানার ।‌ফ্যাষ্টুন নিয়ে জড়ো হতে থাকেন।


অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মো. বিলাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি কামরুল হাসান খান ও ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন