সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

পদ্মাবত' মুক্তি নিয়ে ছড়িয়ে পড়েছে সহিংসতা।

 Thu, Jan 25, 2018 5:10 AM
পদ্মাবত' মুক্তি নিয়ে ছড়িয়ে পড়েছে সহিংসতা।

ডেস্ক রিপোর্ট : : বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মুক্তি পাচ্ছে রামগোপাল ভার্মার বহুল আলোচিত সিনেমা 'পদ্মাবত'। ছবিটি মুক্তির প্রতিবাদে অগ্নিগর্ভ ভারতের গুজরাট।

আহমেদাবাদসহ রাজ্যের নানা প্রান্তে ছড়িয়ে পড়েছে সহিংসতা।


বিক্ষোভকারীরা মঙ্গলবার রাত থেকে আহমেদাবাদে তাণ্ডব শুরু করেছে। অসংখ্য দোকানপাট ভাংচুর, শহরের বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সেও আগুন ও ১৫০টির বেশি গাড়ি পুড়িয়েছে শ্রী রাজপুত কর্ণী সেনা কর্মীরা। শহরের তিনটি শপিংমলে ভাংচুর চালানো হয়েছে। 


বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ শূণ্যে গুলি চালিয়েছে। এ সময় সহিংসতায় জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। শ্রী রাজপুত কর্ণী সেনা হুমকি দিয়েছে, সিনেমা হলে এই ছবি দেখানো হলে পরিস্থিতি আরও ভয়ংকর হবে। 


ছবিটি মুক্তি উপলক্ষে এরই মধ্যে গুজরাট, মহারাষ্ট্র, রাজস্থান, হরিয়ানাসহ বিভিন্ন রাজ্যে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিনেমা হল, মাল্টিপ্লেক্সগুলোর নিরাপত্তা বাড়ানো হয়েছে। গুরুগ্রামে ৪০টির বেশি মাল্টিপ্লেক্স ও সিনেমা হল আছে। সহিংসতা এড়াতে সেগুলোতে বাড়তি সতর্কতা জারি করা হয়েছে। 


গুরুগ্রামে ডেপুটি কমিশনার বিনয়প্রতাপ সিং বলেছেন, ২৫ জানুয়ারি গুরুগ্রামের বিভিন্ন সিনেমা হল ও মাল্টিপ্লেক্সে 'পদ্মাবত' দেখানো হবে। আইনশৃঙ্খলা ব্যবস্থা স্বাভাবিক রাখতে কয়েকটি জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।


এদিকে মুম্বাই ও থানেসহ মহারাষ্ট্রের প্রায় ৮৮টি মাল্টিপ্লেক্সে 'পদ্মাবত' মুক্তি পাবে। মুম্বাই পুলিশের আশঙ্কা, ছবিটি মুক্তি পেলে রাজপুত কর্ণী সেনা কর্মীরা তাণ্ডব চালাতে পারে। তাই সেখানেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। সূত্র: জিনিউজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন