সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

পবিত্র রমজান তাকওয়া হাসিলের উত্তম মাধ্যম

মাবুদিয়া দরবারে ইফতার মাহফিলে বক্তারা

 Sat, Jun 10, 2017 11:07 AM
পবিত্র রমজান তাকওয়া হাসিলের উত্তম মাধ্যম

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা:: চট্টগ্রামের বোয়ালখালীস্থ মাবুদিয়া দরবার শরীফের সাজ্জাদান্শীন পীরে ত্বরিকত

 হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ মুফ্তি মাওলানা মো. আব্দুর রহীম আলকাদেরী (মা.জি.আ.) বলেছেন, পবিত্র রমজান তাকওয়া হাসিলের উত্তম মাধ্যম, রোজা আল্লাহর সন্তুষ্টি অর্জনে সহজ পথ। রমজান বিশ্ব মানবতার জন্য রহমত বয়ে আনে। পবিত্র রমজান গরিব ও মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা দেয়। তিনি নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য হাতের নাগালে রেখে মানবতার কল্যাণে এগিয়ে আসার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানা। তিনি সরকার ও দেশের বিত্তশালীদেরকে শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান। গত (৮জুন) বৃহস্পতিবার বিকেলে খিতাপচর আজিজিয়া মাবুদিয়া সিনিয়র মাদ্রাসা ময়দানে আয়োজিত পবিত্র মাহে রমজান শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

আঞ্জুমানে আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়া কেন্দ্রীয় কমিটির সি. ভাইস প্রেসিডেন্ট শাহজাদা অধ্যাপক আলহাজ্ব মাওলানা মো. আবদুল করিম আলকাদেরীর সভাপতিত্বে অনুষ্টানে বক্তব্য দেন, নিকাহ রেজিস্ট্রার ও সাংবাদিক কাজী এম এস এমরান কাদেরী, আলহাজ্ব মাওলানা আব্দুল কুদ্দুছ আলকাদেরী, মাওলানা মাহবুবুল আলম কাদেরী, মাওলানা এহসান হাবীব, মাওলানা আবুল কাসেম জদীদ, মাওলানা ইছমাঈল আশরাফী, মাওলানা নুরুল ইসলাম রহিমী, মাওলানা মনছুর আলম কাদেরী, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা নজির আহমেদ নক্সবন্দী, মাওলানা মো. অহিদুল আলম, মাওলানা শরাফত উদ্দিন ও রুহুল আমীন রহিমী প্রমূখ।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন