সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

পরিচালক সমিতিতে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন অনন্য মামুন

 Sun, Dec 31, 2017 5:35 AM
পরিচালক সমিতিতে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন অনন্য মামুন

বিনোদন ডেস্ক :: মালয়েশিয়ায় মানব পাচারের অভিযোগে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি

থেকে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন পরিচালক অনন্য মামুন। আজ সমিতির বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে  নিশ্চিত করেন জ্যেষ্ঠ পরিচালক ও পরিচালক সমিতির সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর। তিনি বলেন, মালয়েশিয়ার পুলিশের কাছে মামুন দোষ স্বীকার করেছে বলে জেনেছি আমরা। তাই সব খোঁজ খবর নেবার পর তার সদস্যপদ আজীবনের জন্য নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছি আমরা। সভা শেষে বিষয়টি সমিতির প্রতিটি সদস্যদের নিকট আনুষ্ঠানিক চিঠি দিয়ে জানানো হবে। মালোয়েশিয়ায় সম্প্রতি সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ালে ৫৭ জন আদম পাচারের অভিযোগে তরুণ নির্মাতা অনন্য মামুনকে গ্রেফতার করে মালয়েশিয়ান পুলিশ।

গত ২৪ ডিসেম্বর দেশটির রাজধানী কুয়ালালামপুরের এলপি নামের একটি ভবন থেকে তাকেসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়। এর আগের রাতে কুয়ালালামপুরে ওয়াসমা এমসিএ মিলনায়তনে অনুষ্ঠিত হয় ‘বাংলাদেশি নাইট’ নামের ওই অনুষ্ঠান। এতে নাচ-গান পরিবেশন করেন আসিফ, আঁখি আলমগীর, এইচ এম রানা, শখ, আইরিন, ইমন, নিরব, মিষ্টি জান্নাত, আমানসহ অনেকে। এদিকে ২০১৫ সালের ২৬ ডিসেম্বর পরিচালক সমিতির এক জরুরি বৈঠকের মাধ্যমে প্রথম সদস্যপদ বাতিল করা হয় অনন্য মামুনের। সভায় তার বিরুদ্ধে অভিযোগ ছিল- যৌথ প্রযোজনার নামে প্রতারণা এবং জাল সার্টিফিকেট দিয়ে পরিচালক সমিতির সদস্যপদ নেওয়া। অবশ্য পরে অঙ্গীকারনামা দিয়ে সেই সদস্যপদ ফিরে পান মামুন। ‘খোঁজ দ্য সার্চ’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করা মামুনের পরিচালনায় অনান্য ছবির মধ্যে রয়েছে ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘অস্তিত্ব’ ইত্যাদি। লাইভ টেকনোলজির প্রযোজনায় তার পরিচালনায় শুটিং শেষ করা সর্বশেষ ছবির নাম ‘বন্ধন’। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন