সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

পর্ণগ্রাফি মামলা দেওয়া হলো অভিনেত্রী কুসুম শিকদারকে

 Mon, Sep 18, 2017 7:01 AM
পর্ণগ্রাফি মামলা দেওয়া হলো অভিনেত্রী কুসুম শিকদারকে

ডেস্ক রিপোর্ট : : মূলত অভিনেত্রী হিসেবেই মানুষ তাকে চেনে। অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যেই পেয়েছেন তারকাখ্যাতি।

 নাটকে অভিনয় করার পাশাপাশি মুখ দেখিয়েছেন চলচ্চিত্রে। অভিনয়ের বাইরেও রয়েছে তার আরও একটি গুণ। আর তা হলো তিনি গান গাইতে পারেন। এর আগেও তিনি গান গেয়েছেন।


সেই দর্শক নন্দিত অভিনেত্রী কুসুম শিকদারসহ সাতজনের বিরুদ্ধে এবার মামলা করা হয়েছে। মিউজিক ভিডিওর নামে পর্নগ্রাফির অভিযোগে ১৭ সেপ্টেম্বর রোববার দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে মামলাটি দায়ের করেন সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার নাজমুল আহসান। আদালত মামলাটি গ্রহণ করে রমনা থানাকে অভিযোগটি তদন্তের নির্দেশ দেন।


মামলা দেওয়া হয়েছে কারণ গত ৩ আগস্ট তার গাওয়া ও লেখা ‌‌‘নেশা‌' নামের একটি গানের মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ পায়। কিন্তু গানটি প্রকাশের দশ দিন যেতে না যেতেই কুসুমের বিরুদ্ধে অশ্লীলতা ও যৌন উত্তেজক ভিডিওতে অভিনয় করার অভিযোগ উঠেছে। যদিও ভিডিওটি প্রকাশ পাবার পর অনেকে বলেছেন কুসুম অশ্লীল দৃশ্যে অভিনয় করেছেন এবং গানের কথাও যৌন উত্তেজনা বহন করে।


আর তাই গত ১৩ আগস্ট রোববার ই-মেইল, ডাক ও কুরিয়ারযোগে গানটির প্রকাশক ‘বঙ্গ বিডি’সহ গানটির মডেল কুসুম সিকদার ও খালেদ হোসাইন সুজনকে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী আফতাব উদ্দিন ছিদ্দিকী রাগিব। সেইসঙ্গে বিটিআরসি চেয়ারম্যান, তথ্য ও যোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত সচিব, সংস্কৃত মন্ত্রণালয় সচিব, তথ্যসচিবকেও নোটিশ পাঠানো হয়।


নোটিশে বিটিআরসি চেয়ারম্যান, তথ্য ও যোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত সচিব, সংস্কৃত মন্ত্রণালয় সচিব, তথ্যসচিবকে ৭২ ঘণ্টার মধ্যে ‘নেশা’ ভিডিওটি সরানোর বিষয়টি নিশ্চিত করতে বলা হয়। কিন্তু গানটি ইউটিউব থেকে সরানো হয়নি। যার ফলে এই মামলা দেওয়া হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন