সদ্য সংবাদ

 আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি  থাইল্যান্ডে বাংলাদেশ দুতাবাসের স্বাধীনতা দিবস উদযাপন।  আরজেএফ’ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড এ ভূষিত হলেন এ এইচ ইমরান।   নতুন প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে- পরিকল্পনা প্রতিমন্ত্রী

পার্টিতে গান গাইতে রাজি না হওয়ায় শিল্পীকে গুলি করে হত্যা

 Mon, Feb 5, 2018 5:08 AM
পার্টিতে গান গাইতে রাজি না হওয়ায় শিল্পীকে গুলি করে হত্যা

ডেস্ক রিপোর্ট : : প্রাইভেট পার্টিতে গান গাইতে রাজি না হওয়ার কারণে এক গায়িকাকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করা হয়েছে।

২৫ বছর বয়সী ওই গায়িকার নাম সুম্বুল খান। তিনি পাকিস্তানের খাইবারপাখতুন খোয়াপ্রদেশের মার্দান এলাকার শেখ মারতুন শহরে বসবাস করেন।


শনিবার সুম্বুলের বাড়িতে জোর করে ঢুকে পড়ে তিনজন। তারা নিজেদের পার্টিতে গান গাওয়ার জন্য সুম্বুলকে প্রস্তাব দেন। কিন্তু সুম্বুল গান গাইতে রাজি না হওয়ায় তাকে উপর্যুপরি গুলি করা হয়। এতে ঘটনাস্থলেই মারা যান এ শিল্পী।


নিহত সুম্বুল পাকিস্তানে বেশ পরিচিত কণ্ঠশিল্পী। তিনি দেশটির বিভিন্ন টেলিভিশন শোয়ে গান করেন।


সুম্বুলকে হত্যার দায়ে নইম খাট্টাক নামে একজন সাবেক পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে। তবে তার সঙ্গে থাকা আরও দুজনকে এখনও গ্রেফতার করা যায়নি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন