সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

 Sun, Oct 1, 2017 6:18 AM
পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

ডেস্ক রিপোর্ট : : জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমাতেও দারুণ অবস্থান তৈরি করেছেন।

দুই বাংলায় সমানভাবে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন তিনি। তাই প্রতিনিয়ত ব্যস্ততায় ডুবে থাকতে হয়। কিন্তু চলছে শারদীয় দুর্গোৎসব। উৎসবের এই আমেজে তো কাজ নিয়ে পড়ে থাকা যায় না। তাই অন্যান্যদের মতো তিনিও উৎসবের রঙে নিজেকে রাঙিয়ে নিলেন। পূজার সবগুলো দিনই আলাদা আলাদাভাবে উদযাপন করছেন জয়া। এর মধ্যে শুক্রবার নবমীতে তিনি ও তার মা রেহানা মাসউদ তাদের ইস্কাটনের বাড়ির পূজা মণ্ডপে যান। সেখানে গিয়ে তারা অন্যদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন।

ফেসবুকের মাধ্যমে জয়া নিজেই এই ব্যাপারটি জানান। কয়েকটি ছবি আপলোড করে জয়া লেখেন, আমাদের বাড়ির দুগ্গা পূজোতে আমি আর মা। শুভ নবমী।


এই পোস্ট থেকেই বিতর্কের সূচনা। ভক্ত-অনুরাগীরা তার কমেন্ট বক্সে যাচ্ছেতাই মন্তব্য করছেন। কেউ বলছেন, ‘আজ নিশ্চিত হলাম জয়া হিন্দু ধর্ম গ্রহণ করেছেন’। আবার কেউ বলছেন, ‘জয়া তোমাকে তো মুসলমান হিসেবে জানতাম’। কেউ কেউ আবার এমন ভাষায় মন্তব্য করেছেন, যেটা প্রকাশের যোগ্য না।

এদিকে নবমীর পর দশমী তথা বিসর্জনের ছবিও শেয়ার করেছেন জয়া। শনিবার তিনি সেজেছেন পূজার সাজে। মুখে রঙ মেখে তুলেছেন বেশ কিছু ছবি। আর ভক্তদের উদ্দেশ্যে সেগুলো শেয়ার করেছেন ফেসবুকে। এই পোস্টেও একই রকম সমালোচনামূলক মন্তব্য দেখা গেছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন