সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

প্রাক্তন ক্যাটকে কি ফের 'দিল' দিয়ে ফেললেন সল্লু!

 Sun, Dec 3, 2017 5:26 AM
প্রাক্তন ক্যাটকে কি ফের 'দিল' দিয়ে ফেললেন সল্লু!

ডেস্ক রিপোর্ট : : সবাইকে আগেই তাঁদের দুনিয়ায় 'সোয়াগ সে সোয়াগত' জানিয়েছেন টাইগার ও তাঁর প্রেমিকা জোয়া।

 এবার সকলকে তাঁদের রোম্যান্টিক দুনিয়ায় নিয়ে যাওয়ার পালা। 'দিল দিয়া' গানের মাধ্যমে এবার সেটাই করতে চলেছেন টাইগার-জোয়া।  আজই মুক্তি পেতে চলেছে 'দিল দিয়া গাল্লান' গানটি। যেখানে ফুটে উঠবে তাঁদের রসায়ন। বিতর্কিত টিভি শো বিগ বসে গানটি মুক্তি পাওয়ার কথা।

Catch  on @ColorsTV  between 9 - 10 PM & take a selfie with Tiger & Zoya! Send us your selfie & stand a chance to win TZH Merchandise!

তবে তাঁর আগে অস্ট্রিয়ার জমাট বরফে প্রিয়তমা জোয়ার ছবি একেঁ তাঁর প্রতি প্রেম নিবেদন করেছেন টাইগার ওরফে সলমন। বরফের চাদরকেই নিজের ক্যানভাস বানিয়ে তুলেছেন তিনি। বরফ সাদা ক্যানভাসে আঁকা রঙিন ছবি যেন নতুন করে রঙ লাগিয়েছে সলমন-ক্যাটরিনার পুরনো কেমিস্ট্রিতে। যা দেখে অভিভূত তাঁদের ভক্তরা।

পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন 'দিল দিয়া' গানটির শ্যুটিং হয়েছে একটি পুরনো স্কুলে। আর গানে ক্যাটরিনার যে ছবিটি সলমন বরফে একেঁছেন, সেটির মাপ ২০ ফুট বাই ২০ ফুট।

২০১২ সালে মুক্তি পায় সলমান-ক্যাটরিনা জুটির 'এক থা টাইগার'। সেই ফিল্মেরই সিকুয়্যাল  'টাইগার জিন্দা হ্যায়।' যেখানে সলমনকে দেখা যাবে ভারতীয় গোয়েন্দাবাহিনীর সদস্য 'টাইগার'-এর ভূমিকায়।  আর ক্যাটরিনা ‘জোয়া’কে দেখা যাবে পাকিস্তানি চরের ভূমিকায়। আর এই দুজনের প্রেম নিয়ে তৈরি সিনেমার গল্প।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন