সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

প্রাক্তন ক্যাটকে কি ফের 'দিল' দিয়ে ফেললেন সল্লু!

 Sun, Dec 3, 2017 5:26 AM
প্রাক্তন ক্যাটকে কি ফের 'দিল' দিয়ে ফেললেন সল্লু!

ডেস্ক রিপোর্ট : : সবাইকে আগেই তাঁদের দুনিয়ায় 'সোয়াগ সে সোয়াগত' জানিয়েছেন টাইগার ও তাঁর প্রেমিকা জোয়া।

 এবার সকলকে তাঁদের রোম্যান্টিক দুনিয়ায় নিয়ে যাওয়ার পালা। 'দিল দিয়া' গানের মাধ্যমে এবার সেটাই করতে চলেছেন টাইগার-জোয়া।  আজই মুক্তি পেতে চলেছে 'দিল দিয়া গাল্লান' গানটি। যেখানে ফুটে উঠবে তাঁদের রসায়ন। বিতর্কিত টিভি শো বিগ বসে গানটি মুক্তি পাওয়ার কথা।

Catch  on @ColorsTV  between 9 - 10 PM & take a selfie with Tiger & Zoya! Send us your selfie & stand a chance to win TZH Merchandise!

তবে তাঁর আগে অস্ট্রিয়ার জমাট বরফে প্রিয়তমা জোয়ার ছবি একেঁ তাঁর প্রতি প্রেম নিবেদন করেছেন টাইগার ওরফে সলমন। বরফের চাদরকেই নিজের ক্যানভাস বানিয়ে তুলেছেন তিনি। বরফ সাদা ক্যানভাসে আঁকা রঙিন ছবি যেন নতুন করে রঙ লাগিয়েছে সলমন-ক্যাটরিনার পুরনো কেমিস্ট্রিতে। যা দেখে অভিভূত তাঁদের ভক্তরা।

পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন 'দিল দিয়া' গানটির শ্যুটিং হয়েছে একটি পুরনো স্কুলে। আর গানে ক্যাটরিনার যে ছবিটি সলমন বরফে একেঁছেন, সেটির মাপ ২০ ফুট বাই ২০ ফুট।

২০১২ সালে মুক্তি পায় সলমান-ক্যাটরিনা জুটির 'এক থা টাইগার'। সেই ফিল্মেরই সিকুয়্যাল  'টাইগার জিন্দা হ্যায়।' যেখানে সলমনকে দেখা যাবে ভারতীয় গোয়েন্দাবাহিনীর সদস্য 'টাইগার'-এর ভূমিকায়।  আর ক্যাটরিনা ‘জোয়া’কে দেখা যাবে পাকিস্তানি চরের ভূমিকায়। আর এই দুজনের প্রেম নিয়ে তৈরি সিনেমার গল্প।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন