সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

ফতুল্লায় বিয়ের প্রলোভনে বিধবাকে ধর্ষণ: গ্রেফতার ১

 Sat, Sep 11, 2021 9:22 PM
ফতুল্লায় বিয়ের প্রলোভনে বিধবাকে ধর্ষণ: গ্রেফতার ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: বিয়ের প্রলোভন দেখিয়ে এক বিধবা নারী কে ধর্ষনের

 অভিযোগে চয়ন(২৭)  নামক এক যুবক কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত চয়ন ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরের রেল ষ্টেশন এলাকার বিল্লাল এর বাড়ীর এর বাড়ীর ভাড়াটিয়া শাহ আলম ভূইয়ার পুত্র।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে তাকে ফতুল্লার রেলস্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে ধর্ষনের শিকার নারী বাদী হয়ে চয়ন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয় যে, বাদীর স্বামী জীবিত থাকা কালীন সময়ে ১৪ মাস পূর্বে গ্রেফতারকৃত চয়ন তাদের বাসায় ব্যাচেলার হিসেবে রুম ভাড়া নিয়া বসবাস করে। সে সুবাদে তাদের মধ্যে সু-সম্পর্ক গড় উঠে। বাদীর  স্বামী মারা গেলে চয়ন অনত্র বাসা ভাড়া নিয়া চলিয়া যায় এবং তাকে বিয়ের প্রস্তাব প্রদান করলে তিনি তা প্রথমে অস্বীকার করে।

পরবর্তীতে তিন মাস পূর্বে বাদীকে নিজ  বাসায় ডেকে নিয়ে পুনরায় বিয়ের প্রস্তাব দিয়ে বাদীর সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। এরপর থেকে চয়ন তার সাথে একাধিকবার শারিরীক সম্পর্ক করে।সর্বশেষ বাদীকে ২২ আগস্ট রাত ১১ টার সময় চয়ন তার বর্তমান ভাড়া বাসায় ডেকে নিয়ে বিয়ে করার কথা বলিয়া শারিরীক সম্পর্ক করে।


পরবর্তীতে বাদী  বিয়ের জন্য চয়ন কে চাপ প্রয়োগ করা হলে চয়ন তা অস্বীকার করে আত্নগেপনে চলে যায়।
আরও পড়ুন: সম্ভব-অসম্ভবের বাঁকে সৌন্দর্যের লুকোচুরি


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হারেস জানান, অভিযুক্ত চয়ন কে শুক্রবার রাতে সাড়ে ৮ টার দিকে রেলস্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে ধর্ষন মামলায় আজ(শনিবার) আদালতে পাঠানো হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন